shono
Advertisement

ভোট পরবর্তী হিংসার বলি তৃণমূল কর্মী, অভিযোগের তির বিজেপির দিকে

অভিযোগ অস্বীকার বিজেপির।
Posted: 04:43 PM May 12, 2021Updated: 05:58 PM May 12, 2021

ভাস্কর মুখোপাধ্যায়, বোলপুর: ভোট পরবর্তী হিংসার বলি আরও এক। এবার ঘটনাস্থল নানুরের রানিগ্রাম। মৃত ব্যক্তি স্থানীয় তৃণমূল কর্মী হিসেবে পরিচিত। তৃণমূলের অভিযোগ, বিজেপি কর্মীদের মারে গুরুতর আহত হয়েছিলেন দুই কর্মী। তাদের মধ্যে একজনের চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু হল। যদিও মারধরের অভিযোগ অস্বীকার করে বিজেপির পালটা দাবি, তৃণমূল কর্মীরা গ্রামে লুটপাট করতে এসেছিল। তখনই গ্রামবাসীরা পালটা মারধর করে তাদের।

Advertisement

স্থানীয় বাসিন্দার অভিযোগ, গত ৩ মে নানুরের রানিপুর গ্রামে বিজেপি কর্মীদের বাড়ি লুটপাট করতে আসে চার দুষ্কৃতী। তারা তৃণমূল ঘনিষ্ঠ বলে এলাকায় পরিচিত। অভিযোগ, লুটপাটের সময় গ্রামের বাসিন্দারা একজোট হয়ে রুখে দাঁড়ান। চার দুষ্কৃতীর মধ্যে দু’জনকে ধরে ফেলা হয়েছে। তাদের মারধর করেছিল গ্রামের বাসিন্দারা। সেই সময় শ্যামল দাস এবং মুন্সি কামাল গুরুত্বর জখম হন। তাদের কলকাতার এসএসকেএম হাসপাতালে ভরতি করা হয়। এদের মধ্যে বুধবার শ্যামল দাসের মৃত্যু হয়। বিজেপির অভিযোগ, যে মারা গিয়েছে সে স্থানীয় তৃণমূল কর্মী। এই ঘটনাকে কেন্দ্র করে এলাকায় আবার নতুন করে উত্তেজনা ছড়িয়েছে। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে ঘটনাস্থলে যায় নানুর থানার পুলিশ।

[আরও পড়ুন: যুবককে লক্ষ্য করে এলোপাথাড়ি গুলি জওয়ানের! উত্তেজনা হিলি সীমান্তে]

নানুরের বিজেপি প্রার্থী তারক সাহা অভিযোগ করেন, “ভোটের ফলাফল প্রকাশ হওয়ার পর থেকে নানুরের বিভিন্ন গ্রামে বিজেপি সমর্থকদের উপর হামলা চালাচ্ছে তৃণমূল কর্মীরা। তাদের মারধরের পাশাপাশি বাড়িতে লুটপাট করা হয়েছে। আগুন লাগিয়ে দেওয়া হচ্ছে। রানিপুর গ্রামে এই লুটপাট চালাতে এসে গ্রামবাসীদের কাছে মার খায় তৃণমূল কর্মীরা।” এদিকে নানুর তৃণমূল ব্লক সভাপতি সুব্রত ভট্টাচার্য বলেন, “মুন্সি কামাল এবং শ্যামল দাস-সহ কয়েকজন কাজে গিয়েছিল রানিপুর গ্রামে। সেখানে বিজেপি কর্মীরা এদের মারধর করে। আজ কলকাতায় শ্যামল দাস মারা গিয়েছে।”
Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার