সাতমাসের শিশুকন্যাকে শ্বাসরোধ করে খুন! গ্রেপ্তার মা

01:47 PM Jun 15, 2022 |
Advertisement

রাজা দাস, বালুরঘাট: সাতমাসের কন্যা সন্তানকে শ্বাসরোধ করে খুনের অভিযোগ মায়ের বিরুদ্ধে। চাঞ্চল্যকর ঘটনাটি ঘটেছে দক্ষিণ দিনাজপুরের বালুরঘাটের (Balurghat) কুমারগঞ্জ এলাকায়। ইতিমধ্যেই অভিযুক্তকে গ্রেপ্তার করেছে পুলিশ। কান্নায় ভেঙে পড়েছে পরিবারের সদস্যরা।

Advertisement

googletag.cmd.push(function() { googletag.display('div-gpt-ad-1652782001027-0'); });

জানা গিয়েছে, অভিযুক্ত মহিলার নাম বর্ণা শীল। স্বামীর নাম অসিত শীল। দক্ষিণ দিনাজপুর জেলার কুমারগঞ্জ থানার অন্তর্গত দিওর গ্রাম পঞ্চায়েতের গ্রামীন হাসপাতাল সংলগ্ন এলাকার বাসিন্দা তারা। সাত মাস আগে কন্যাসন্তান জন্ম দেয় বর্ণা। বুধবার সকালে জানা যায়, মৃত্যু হয়েছে শিশুটির। অভিযোগ ওঠে, বর্ণাই খুন করেছে সন্তানকে। খবর দেওয়া হয় থানায়। খবর পেয়েই পুলিশ গিয়ে গ্রেপ্তার করে ওই মহিলাকে। পুলিশ সূত্রে খবর, আদালতে তোলার সময় সন্তানকে খুনের কথা স্বীকার করে নিয়েছে বর্ণা।

[আরও পড়ুন: আদালতের নির্দেশে শিক্ষিকা প্রেমিকা বরখাস্ত হতেই বিয়ে ভাঙলেন প্রেমিক! ধরনায় তরুণী]

বিষয়ে স্থানীয় বাসিন্দা তথা জেলা পরিষদের পূর্ত কর্মাধ্যক্ষ মফিজুদ্দিন মিঁয়া বলেন, “ওই মহিলা মানসিক ভারসাম্যহীন। তার চিকিৎসা চলছিল। এর আগে সে একবার শিশুটিকে মেরে ফেলার চেষ্টা করেছিল। সেবার সকলের চোখে পড়ায় শিশুটি রক্ষা পায়। এবার পরিবারের লোকের সেই সময় বাড়িতে ছিল না। ফলে এই ভয়ংকর ঘটনা ঘটে গিয়েছে।”

Advertising
Advertising

googletag.cmd.push(function() { googletag.display('div-gpt-ad-1652782050143-0'); });

[আরও পড়ুন: সাতসকালে মর্মান্তিক দুর্ঘটনা বাঁকুড়ায়, গরু বোঝাই গাড়িতে ধাক্কা ডাম্পারের, মৃত ৪]

Advertisement
Next