shono
Advertisement

প্রবল বৃষ্টিতে নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশের হোটেলে ঢুকে পড়ল লরি! আলিপুরদুয়ারে মৃত ২

একটানা বৃষ্টিতে কার্যত বিপর্যস্ত উত্তরবঙ্গ।
Posted: 12:44 PM Oct 11, 2022Updated: 01:22 PM Oct 11, 2022

রাজ কুমার, আলিপুরদুয়ার: প্রবল বৃষ্টিতে বিপত্তি। নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশের হোটেলে ঢুকে পড়ল শিলিগুড়িগামী লরি। ঘটনাস্থলেই মৃত্যু হয় দুই হোটেল কর্মীর। আলিপুরদুয়ারের (Alipurduar) মাদারিহাট চৌপথির কাছে জাতীয় সড়কের ঘটনা। এলাকায় নেমেছে শোকের ছায়া। ওই হোটেল থেকে পাঁচজনকে জখম অবস্থায় উদ্ধার করা হয়। মাদারিহাট থানার পুলিশ লরিটিকে বাজেয়াপ্ত করেছে।

Advertisement

একটানা বেশ কয়েকদিন ধরে উত্তরবঙ্গে (North Bengal) চলছে বৃষ্টি। তার জেরে বেশ কিছু গুরুত্বপূর্ণ রাস্তা জলের তলায়। ৩১ নম্বর জাতীয় সড়কও জলমগ্ন। তার ফলে যানচলাচল ব্যাহত হচ্ছে। মঙ্গলবার সকালে ওই রাস্তা দিয়েই যাচ্ছিল শিলিগুড়িগামী একটি লরি। সেই সময় লরিটি নিয়ন্ত্রণ হারায়। আলিপুরদুয়ারের মাদারিহাটের চৌপথির কাছে জাতীয় সড়কের পাশে থাকা একটি হোটেলে ধাক্কা মারে লরিটি। ভেঙে লরিটি হোটেলের ভিতরে ঢুকে পড়ে। তাতেই মৃত্যু হয় দু’জনের।

[আরও পড়ুন: ‘কোনও অভিযোগ নেই’, অনুব্রতর বিরুদ্ধে সাক্ষী দেওয়া নিয়ে নিজের অবস্থান স্পষ্ট করলেন শতাব্দী]

নিহত হোটেল কর্মীরা হলেন রাজকুমার বর্মন ও পূর্ণ আর্য। স্থানীয়রা হোটেলের ভিতরে ঢুকে পড়েন। উদ্ধারকাজে হাত লাগান। ওই হোটেলের ভিতর থেকে আরও পাঁচজনকে জখম অবস্থায় উদ্ধার করা হয়। তাঁরা বর্তমানে হাসপাতালে ভরতি। তবে লরির চালক ও খালাসি সম্পূর্ণ সুস্থ রয়েছেন। মাদারিহাট থানার পুলিশ লরিটিকে বাজেয়াপ্ত করেছে। অতিরিক্ত গতির জেরে দুর্ঘটনা নাকি প্রবল বৃষ্টিতে রাস্তাঘাট ভিজে থাকার ফলে লরিটি নিয়ন্ত্রণ হারায়, তা খতিয়ে দেখছে পুলিশ।

পুজোর সময় থেকেই বৃষ্টিতে বিপর্যস্ত উত্তরের জেলাগুলি। মঙ্গলবারও একই আবহাওয়া বজায় থাকবে বলেই মনে করছেন আবহাওয়া বিশেষজ্ঞরা। আগামী ২৪ ঘণ্টায় উত্তরবঙ্গে বৃষ্টির সম্ভাবনা। বুধবার দার্জিলিং, জলপাইগুড়ি, কালিম্পং, আলিপুরদুয়ার, কোচবিহারে ভারী বৃষ্টির সতর্কতা। উত্তর ও দক্ষিণ দিনাজপুর এবং মালদহে বৃষ্টি হতে পারে বলেই জানান আবহাওয়াবিদরা।

[আরও পড়ুন: দেহ সৎকার করতে গিয়ে বিপত্তি, আচমকা বানের তোড়ে নিমতলা শ্মশানঘাটে তলিয়ে গেলেন ৫ যুবক]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার