shono
Advertisement

জামিন পেতে না পেতেই ফের কোন মামলায় গ্রেপ্তার উত্তম-বিকাশ?

কী বলছে পুলিশ?
Posted: 02:42 PM Feb 13, 2024Updated: 02:42 PM Feb 13, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: জামিন পেতে না পেতে ফের গ্রেপ্তার। মুক্তি পেয়েও ঘরে ফেরা হয়নি সন্দেশখালির তৃণমূল নেতা উত্তম সর্দার ও বিজেপি নেতা বিকাশ সিংহের। কিন্তু কেন? কোন মামলায় ফের গ্রেপ্তার করা হল উত্তম ও বিকাশকে?

Advertisement

সোমবার রাতে উত্তম সর্দার ও বিকাশ সিংকে জামিন দেয় বসিরহাট আদালত। তবে উত্তমের জামিনে ক্ষোভে ফেটে পড়েছিলেন এলাকার বাসিন্দারা। জনরোষের মাঝ থেকেই আদালত চত্বর ছাড়েন উত্তম। কিন্তু বিকাশ আদালত ছাড়ার আগেই ফের তাঁকে অন্য মামলায় গ্রেপ্তার করে পুলিশ। যা কার্যত স্থানীয়দের ক্ষোভের আগুনে ঘি ঢালে। উত্তপ্ত হয়ে ওঠে আদালত চত্বর। অশান্তি চরম আকার নেয়। ২০ থেকে ২৫ মিনিটের মধ্যে গ্রেপ্তার করা হয় উত্তমকেও। কিন্তু কোন মামলায় গ্রেপ্তার তা রাতে জানায়নি পুলিশ।

[আরও পড়ুন: ছাত্রীরাই পুরোহিত! সরস্বতী পুজোর আগে প্রশিক্ষণ পুরুলিয়ার এই কলেজে]

মঙ্গলবার সকালে পুলিশ সূত্রে জানা গিয়েছে, বিকাশ সর্দারকে গ্রেপ্তার করা হয়েছে শিবু হাজরার সম্পত্তি নষ্ট সংক্রান্ত মামলায়। এদিকে উত্তমকে গ্রেপ্তার করা হয়েছে শ্লীলতাহানির মামলায়। মঙ্গলবার আদালতে তোলার কথা দুই অভিযুক্তকে। তবে অশান্তির ঘটনার জেরে শুক্রবার বসিরহাট আদালতের আইনজীবীরা কর্মবিরতির ডাক দিয়েছেন। ফলে কী হবে তা এখনও স্পষ্ট নয়। প্রসঙ্গত, বিরোধীদের দাবি, পরিকল্পনামাফিকই গতকাল রাতে ফের বিকাশ সিংহকে গ্রেপ্তার করে পুলিশ। জনতার চাপের কারণেই উত্তমকে গ্রেপ্তার করতে বাধ্য হয়েছেন তাঁরা। এদিকে ৩ দিনের পুলিশ হেফাজতে প্রাক্তন বাম বিধায়ক নিরাপদ সর্দার।

[আরও পড়ুন: রেশন দুর্নীতি মামলায় শহরে অভিযান ইডির, সল্টলেক-সহ একাধিক জায়গায় তল্লাশি]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement