তৃণমূলের বুথ অফিস ভাঙছে কেন্দ্রীয় বাহিনী, মার ভোটারদের! ভিডিও পোস্ট করে দাবি শাসকদলের

03:33 PM Apr 10, 2021 |
Advertisement
Advertisement

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: একের পর এক ভিডিও টুইট করা হচ্ছে তৃণমূল (TMC) কংগ্রেসের অফিসিয়াল হ্যান্ডেল থেকে। সেখানে কোথাও মাঠের মাঝে গ্রামবাসীদের লাঠিপেটা করা হচ্ছে তো কোথাও বুথ অফিস ভাঙচুরের অভিযোগ করা হয়েছে। আর সেই টুইট গুলিতে ট্যাগ করা হয়েছে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি (PM Narendra Modi), নির্বাচন কমিশন-সহ বিজেপির টুইটার হ্যান্ডেলকে।

Advertisement

(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

[আরও পড়ুন: সার্বভৌমত্বে আঘাত! ভারতের বিশেষ অর্থনৈতিক অঞ্চলে ঢুকে পড়ল মার্কিন যুদ্ধজাহাজ]

শুক্রবার রাত ১১টা নাগাদ একটি ভিডিও পোস্ট করা হয়েছে। সেখানে দেখা যাচ্ছে, একটি গলির মধ্যে থেকে রেকর্ড করা হয়েছে ভিডিওটি। রাস্তার উলটো দিকে একটি ক্যাম্প অফিসের মতো জায়গায় কয়েক জন ভাঙচুর চালাচ্ছেন। তাঁদের গায়ে কেন্দ্রীয় বাহিনীর পোশাক রয়েছে। টুইটে দাবি করা হয়েছে, এটি বজবজের মায়াপুর এলাকার ঘটনা। যেখানে তৃণমূল কংগ্রেসের ক্যাম্প অফিস ভাঙচুর করছে কেন্দ্রীয় বাহিনী। টুইটে প্রধানমন্ত্রী, স্বরাষ্ট্রমন্ত্রী এবং নির্বাচন কমিশনকে ট্য়াগ করা হয়েছে।

শনিবার সকালে পৌনে বারোটা নাগাদ আরও একটি ভিডিও পোস্ট করা হয়েছে তৃণমূলের তরফে। সেখানে দেখা যাচ্ছে, ধান-জমির মাঝে এক ব্যক্তিকে লাঠিপেটা করা হচ্ছে। তবে ভিডিও থেকে বোঝার উপায় নেই কী কারণে তাঁকে মারধর করা হচ্ছে। এটি চুচুঁড়ার বলাগড়ের ঘটনা বলে জানানো হয়েছে। টুইটে তৃণমূলের তরফে দাবি করা হয়েছে, পরাজয় নিশ্চিত জেনেই সন্ত্রাসের পথে বিজেপি। এই টুইটেও নির্বাচন কমিশনকে ট্যাগ করা হয়েছে।

এর কিছুক্ষণ পরেই আরও একটি ভিডিও পোস্ট করা হয়েছে। সেখানে দাবি করা হয়েছে, কেন্দ্রীয় বাহিনী ভয় দেখিয়ে ভোটারদের বিজেপিতে ভোট (West Bengal Assembly Election 2021) দিতে বলছে। এটি হুগলির চণ্ডীতলার ঘটনা বলে জানানো হয়েছে। যেখানে দেখা যাচ্ছে, কয়েক জন মহিলা-পুরুষ জানাচ্ছেন, কী ভাবে তাঁদের কেন্দ্রীয় বাহিনীর জওয়ানরা জোর করছেন। এবং গ্রামবাসীরা প্রতিবাদ করলে বল প্রয়োগ করা হয় বলেও অভিযোগ তুলেছেন তাঁরা।

(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

তবে তৃণমূলের ভেরিফায়েড টুইটার হ্যান্ডেল থেকে এমন অভিযোগ তোলা হলেও উলটো দিক থেকে কোনও উত্তর মেলেনি। কমিশনের করা শো কজের উত্তরেও মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee) প্রায় একই রকম অভিযোগের কথা উল্লেখ করেছেন।

[আরও পড়ুন: ‘কোনও বিধিভঙ্গ করিনি’, CRPF মন্তব্য নিয়ে কমিশনের নোটিসের জবাব মমতার]

(adsbygoogle = window.adsbygoogle || []).push({});
Advertisement
Next