shono
Advertisement
Purulia

জুতো বদলে ট্রেন্ড বদল! ভোটগণনায় পিছিয়ে যেতেই চটি ছেড়ে জুতোয় পা পুরুলিয়ার বিজেপি প্রার্থী

সংস্কারাচ্ছন্ন বিজেপি প্রার্থী জ্যোতির্ময় সিং মাহাতো! কটাক্ষ শুরু হতেই পালটা কী সাফাই দিলেন?
Published By: Sucheta SenguptaPosted: 01:06 PM Jun 04, 2024Updated: 04:01 PM Jun 04, 2024

সুমিত বিশ্বাস, পুরুলিয়া: পরীক্ষার যেমনই হোক, ফলপ্রকাশের দিন টেনশন যেমন থাকে, তেমনই সংস্কারাচ্ছন্নও থাকেন কেউ কেউ। এটা আবার ভোটের রেজাল্ট আউট। মঙ্গলবার সকালে গণনা শুরু হতেই পুরুলিয়া কেন্দ্রে ধীরে ধীরে পিছিয়ে পড়ছিলেন বিজেপি প্রার্থী জ্যোতির্ময় সিং মাহাতো। তার পরই দেখা গেল, গণনাকেন্দ্রের বাইরে বেরিয়ে তিনি চটি খুলে জুতো পরে ফেললেন। এই ছবি ভাইরাল হতেই হাসাহাসির রোল জনতার মধ্যে। বলছেন, সংস্কারের জন্যই জুতোবদল! আর প্রার্থীর সাফাই, পা কেটে যাওয়াতেই জুতোবদল। কারণ যাই হোক, গণনার মতো উত্তেজনাকর মুহূর্তে বাইরে বেরিয়ে বিজেপি প্রার্থীর এভাবে জুতো পালটানো বেশ অদ্ভুত আচরণ বলেই মনে করছে অনেকে।

Advertisement

মঙ্গলবার সকাল থেকে পুরুলিয়ার (Purulia) সিধো-কানহো-বিরসা বিশ্ববিদ্যালয়ের গণনাকেন্দ্রে শুরু হয় ২০২৪-এর লোকসভা নির্বাচনের গণনা। তাতে প্রথম রাউন্ডে সামান্য ভোটে এগিয়ে থাকার পর থেকে বাকি রাউন্ড থেকে পিছতে শুরু করেন বিজেপি প্রার্থী (BJP Candidate) জ্যোতির্ময় সিং মাহাতো। তৃতীয় রাউন্ডের পরই তিনি গণনাকেন্দ্র থেকে বেরিয়ে জুতো বদল করে ফেলেন। এতক্ষণ পায়ে ছিল হাওয়াই চটি। এবার নীল ফুলছাপ জুতো পরলেন। তাঁর কথায়, "পা কেটে গিয়েছে, তাই জুতো বদল করলাম।" তখন তিনি পিছিয়ে তিন হাজারের বেশি ভোটে। প্রচারে আগাগোড়া এই জুতো পরেই তাঁকে দেখা গিয়েছিল। শুধু গণনার দিনই জুতো  (Shoe) বদল করেছিলেন।

[আরও পড়ুন: মেয়েকে কোলে নিয়ে ‘কৃষ্ণনাম’ বরুণের, ঘরের লক্ষ্মীকে নিয়ে কী লিখলেন?]

কিন্তু অবিশ্বাস্যভাবে তার পর থেকেই ট্রেন্ড গেল উলটে। এবার তৃণমূল প্রার্থী শান্তিরাম মাহাতোকে পিছনে ফেলতে থাকেন জ্যোতির্ময় সিং মাহাতো। তবে এই কেন্দ্রে একেবারে হাড্ডাহাড্ডি লড়াই। একটু একটু করে ব্যবধান বাড়িয়ে আবার কমছে তৃণমূল প্রার্থীর সঙ্গে তা কমতে থাকে। এনিয়ে তৃণমূলের পুরুলিয়া কেন্দ্রের নির্বাচন পরিচালন কমিটির চেয়ারম্যান তথা পুরুলিয়া জেলা তৃণমূলের সিনিয়র ভাইস প্রেসিডেন্ট সুজয় বন্দ্যোপাধ্যায় বলেন, "সংস্কার যে কোনও মানুষের থাকতে পারে। আমি যখন ভোটের মনোনয়ন পেশ করি তখন বাইকে করে যাই। বিজেপি প্রার্থীর জুতো বদল নিয়ে কিছু বলব না। শুধু একটা কথাই বলব, আমরা জিতছি।"

[আরও পড়ুন: মার্কিন টেলিভিশনে জম্মু-কাশ্মীরের মেয়ের হাড়হিম করা নাচ, ভিডিও দেখলে শিউরে উঠবেন]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • গণনায় পিছিয়ে পড়তেই জুতোবদল পুরুলিয়ার বিজেপি প্রার্থীর!
  • হাওয়াই চটি ছেড়ে পরলেন নীল ফুলছাপ জুতো।
  • সংস্কার নিয়ে সমালোচনা উঠতেই তাঁর সাফাই, 'পা কেটে গিয়েছে, তাই জুতো বদল করলাম।'
Advertisement