shono
Advertisement

West Bengal Panchayat Election 2023: রাতভর নিঁখোজ তৃণমূল কর্মীর দেহ উদ্ধার, বিজেপির বিরুদ্ধে উঠল খুনের অভিযোগ

ওই ব্যক্তি তৃণমূল কর্মী নন বলেই দাবি বিজেপি রাজ্য সভাপতির।
Posted: 08:33 PM Jul 06, 2023Updated: 08:44 PM Jul 06, 2023

রাজা দাস, বালুরঘাট: রাতভর নিঁখোজ থাকার পর তৃণমূল কর্মীর দেহ উদ্ধার। বৃহস্পতিবারের ঘটনায় ভোটের (Panchayat Vote 2023) আগে দক্ষিণ দিনাজপুরের তপনের দ্বীপখণ্ডা এলাকায় চাঞ্চল্য। এই ঘটনায় বিজেপির বিরুদ্ধে খুনের অভিযোগ ঘাসফুল শিবিরের। তবে ওই ব্যক্তি তৃণমূল কর্মী নন বলেই দাবি বিজেপি রাজ্য সভাপতি সুকান্ত মজুমদারের।

Advertisement

মৃত বছর চৌত্রিশের সমীর বর্মন, পেশায় হাতুড়ে চিকিৎসক। তিনি সক্রিয় তৃণমূল কর্মী ছিলেন বলেই দাবি পরিবারের। সমীর বুধবার রাতে বাড়ি থেকে বেরোন। বাড়িতে জানান স্কুলপাড়াতেই যাচ্ছেন। কিন্ত রাতে বাড়ি ফেরেননি। বৃহস্পতিবার সকালে তাঁর দেহ বাড়ির অদূরে একটি পুকুরের ধার থেকে উদ্ধার হয়। তাঁর মুখের একাংশ পোড়া। শরীরে ক্ষতচিহ্ন।

[আরও পড়ুন: Panchayat Election: ভোট প্রচারে গিয়ে ইডির তলব নিয়ে প্রশ্ন, এ কী বললেন সায়নী?]

সমীরাবাবুর দেহ উদ্ধার করে বালুরঘাট হাসপাতালে নিয়ে যাওয়া হয়। এই ঘটনায় বিজেপির বিরুদ্ধে খুনের অভিযোগ তুলেছে তৃণমূল। মৃতের বাবা বীরেন্দ্রনাথ বর্মন জানান, তাঁর ছেলে তৃণমূল করতেন। তাঁকে খুন করা হয়েছে। পুলিশে অভিযোগ দায়ের করছেন তাঁরা। তবে কে বা কারা এই ঘটনায় জড়িত, সে বিষয়ে নির্দিষ্ট করে কারও বিরুদ্ধে অভিযোগ জানাতে পারেননি তিনি।

তৃণমূল জেলা সভাপতি মৃণাল সরকার বলেন, “আমাদের সক্রিয় কর্মী ছিলেন সমীর। তাঁকে খুন করা হয়েছে। তপন ব্লকের ওই এলাকা শান্তিপূর্ণ। কিন্ত বিজেপি সেখানে অশান্তি তৈরির চেষ্টা করছে। আমরা আমাদের কর্মীদের সতর্ক থাকতে বলেছি। বিজেপির রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার জেলাতে আসলেই অশান্তি পাকানোর চেষ্টা করছেন।” তবে এই ঘটনায় বিজেপির কেউ জড়িত নন বলেই দাবি রাজ্য সভাপতি সুকান্ত মজুমদারের। তাঁর দাবি, “মৃত ওই ব্যক্তি তৃণমূলের কেউ নন। তাঁকে তৃণমূলের কোনও সভা, মিছিলে দেখা যায়নি।” ব্যক্তিগত কারণে সমীর বর্মন খুন হতে পারেন বলেও অনুমান তাঁর।

[আরও পড়ুন: স্ত্রী-সন্তানকেই দেখে না! বিজেপি প্রার্থীর দেওয়াল লিখনেই জুতোপেটা স্ত্রীর]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার