shono
Advertisement

বাদলা দিনে রাস্তায় উলটে গেল মদের গাড়ি, দেদার বোতল লুঠলেন সুরাপ্রেমীরা

পুজোর আগে সুরাপেয়ীদের জন্য মেঘ না চাইতেই জল!
Posted: 02:06 PM Sep 13, 2022Updated: 02:12 PM Sep 13, 2022

শান্তনু কর, জলপাইগুড়ি: পুজোর আগে: ১৫ তারিখ থেকে দাম বাড়ছে বিলিতি মদের। খবর শুনেই মনখারাপ সুরাপ্রেমীদের। এমন অবস্থায় সুরাপেয়ীদের জন্য মেঘ না চাইতেই জল। রাস্তায় উলটে গেল মদভরতি গাড়ি। মঙ্গলবার সকাল থেকে লুঠ হল মদের বোতল।

Advertisement

জলপাইগুড়ি-শিলিগুড়ি জাতীয় সড়কের তালমা এলাকায় উলটে যায় মদবোঝাই গাড়ি। খবর পেতেই আশপাশ থেকে লোকজন জমা হতে থাকে সেখানে। শুরু হয় মদের হরির লুঠ!

[আরও পড়ুন: পুজোয় সরকারি অনুদানে বাধা নেই, রায় জানাল হাই কোর্ট]

এদিন সকাল থেকেই আকাশের মুখ ভার। ঝিরিঝিরি বৃষ্টি হচ্ছে উত্তরের এই জেলায়। তারমধ্যেই সকাল সকাল রটে যায়, মদ ভরতি গাড়ি উলটে গিয়েছে। ঘুম চোখ খুলে গাড়ি চারপাশে ভিড় জমাতে শুরু করেন সুরাপ্রেমীরা। গাড়ি থেকে নামিয়ে আনা হয়, হুইস্কি ভরতি বাক্স। বিয়ারের বোতল। কেউ দু’হাতে দুটি মদের বোতল নিয়ে চম্পট দিয়েছেন। তো কেউ আবার তিন থেকে চারটি বোতলও নিয়েছেন। কেউ কেউ দুটি বোতল রেখে অন্য ব্র্যান্ডের মদের খোঁজে ফিরে এসেছেন। ব্যাগ ভরতি করে নিয়ে গিয়েছেন মদ। কাউকে কাউকে বলতে শোনা গিয়েছে, একা সব নেবেন না। ভাগাভাগি করে নিন। ভিডিওতে দেখা গিয়েছে, মদের বোতল নিয়ে জঙ্গলে মধ্যে দিয়ে চম্পট দিচ্ছেন সুরাপ্রেমীরা।

খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে আসে কোতোয়ালি থানার পুলিশ। উলটে যাওয়া গাড়ি এবং বাকি মদের পেটি উদ্ধার করে তারা। তবে লুট হওয়া মদের বোতল ফিরে পাওয়া যায়নি। ফলে বড় ক্ষতির মুখে পড়েছেন গাড়ির মালিক। এজন্যই হয়তো বলে, ‘কারোর পৌষমাস তো কারোর সর্বনাশ।’

[আরও পড়ুন: ‘আমার শরীর স্পর্শ করবেন না’, নবান্ন অভিযানে মহিলা পুলিশ দেখে নিজেই গাড়িতে উঠলেন শুভেন্দু]

আর কয়েক সপ্তাহ পরেই উৎসবের মরসুম। পুজোর ঢাকে কাঠি পড়ে গিয়েছে ইতিমধ্যে। স্বাভাবিকভাবেই উৎসবের সময় মদের চাহিদা বাড়ে। কিন্তু এবার পুজোর আগে সুরাপ্রেমীদের জন্য দুঃসংবাদ। রাজ্যে একধাক্কায় অনেকটা বাড়তে চলেছে মদের দাম (Liquor price)। পুজোর আগে মহার্ঘ হচ্ছে মদ।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার