shono
Advertisement
Howrah

রাস্তায় ফেলে কিল-চড়-ঘুসি! মোবাইল চোর সন্দেহে এবার বাঁকড়ায় যুবককে গণপিটুনি

জখম যুবক ভর্তি হাসপাতালে।
Published By: Sayani SenPosted: 05:29 PM Jul 06, 2024Updated: 05:29 PM Jul 06, 2024

অরিজিৎ গুপ্ত, হাওড়া: মোবাইল চোর সন্দেহে এক যুবককে গণপিটুনির অভিযোগ। শুক্রবার রাতে ঘটনাটি ঘটে হাওড়ার বাঁকড়ায়। আহত যুবক এক বেসরকারি হাসপাতালে ভর্তি। তাঁর দাবি, মিথ্যা অপবাদে তাঁকে মারধর করা হয়েছে। পুলিশ সূত্রে খবর এখনও অভিযোগ দায়ের হয়নি।

Advertisement

শুক্রবার রাত। ঘড়ির কাঁটায় নটা হবে। হাওড়ার বাঁকড়ার জমাদার পাড়ার বাড়ি থেকে বেরিয়ে বছর ৩০শে যুবক শেখ মশিদুল হাসান ওরফে মিন্টু মল্লিকবাঁধ এলাকায় বন্ধুর বাড়িতে যাচ্ছিলেন। অভিযোগ, সেই সময় হঠাৎ কয়েকজন যুবক তাঁর রাস্তা আটকায়। ওই যুবকদের দাবি, মশিদুল মোবাইল চুরি করে পালিয়ে যাচ্ছে। মশিদুল তাঁদের বোঝানোর চেষ্টা করেন যে তিনি মোবাইল চুরি করেননি। এই অভিযোগ সম্পূর্ণ মিথ্যা। তাঁর কথা শোনেননি কেউই। অভিযোগ, পরিবর্তে ওই যুবকেরা মশিদুলকে কিল, চড়, ঘুসি মারা হয়। লাঠি দিয়েও তাঁকে বেধড়ক মারধর করা হয় বলেও অভিযোগ। জখম অবস্থায় রাস্তাতেই তিনি লুটিয়ে পড়েন।

[আরও পড়ুন: আগামী সপ্তাহ থেকে রাজ্য জয়েন্টের কাউন্সেলিং শুরু, দিনক্ষণ ঘোষণা বোর্ডের]

পরে স্থানীয় বাসিন্দারা তাঁকে চিনতে পেরে বাঁকড়ার একটি বেসরকারি হাসপাতালে নিয়ে যান। সেখানে তিনি চিকিৎসাধীন। শেখ মশিদুল হাসান নামে ওই যুবক জানান, তিনি মোবাইল চুরি করেননি বলা সত্ত্বেও বেধড়ক মারধর করা হয়। স্থানীয়রা জানান, ওই যুবক ভালো ছেলে বলেই পরিচিত। কেন তাঁকে মারধর করা হল তা এখনও স্পষ্ট নয়। ডোমজুড় থানার পুলিশ সূত্রে খবর, এখনও লিখিত অভিযোগ দায়ের হয়নি। উল্লেখ্য, গত কয়েক সপ্তাহে রাজ্যে গণপিটুনির ঘটনা লেগেই রয়েছে। এডিজি আইনশৃঙ্খলা গণপিটুনি রোধে একাধিক নির্দেশিকাও জারি করেছেন। তবে তা সত্ত্বেও গণপিটুনি যে রোখা যাচ্ছে না তা বাঁকড়ায় ঘটনাতেই আরও একবার প্রমাণ হল।

[আরও পড়ুন: অল্প বৃষ্টিতেই জলমগ্ন এলাকা, মালদহে ভুক্তভোগীদের বিক্ষোভের মুখে বিজেপি সাংসদ]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • মোবাইল চোর সন্দেহে এক যুবককে গণপিটুনির অভিযোগ।
  • শুক্রবার রাতে ঘটনাটি ঘটে হাওড়ার বাঁকড়ায়। আহত যুবক এক বেসরকারি হাসপাতালে ভর্তি।
  • তাঁর দাবি, মিথ্যা অপবাদে তাঁকে মারধর করা হয়েছে। পুলিশ সূত্রে খবর এখনও অভিযোগ দায়ের হয়নি।
Advertisement