shono
Advertisement

Breaking News

সুশান্ত মামলায় বড় পদক্ষেপ, দীপিকা-সারা-শ্রদ্ধা-রকুলপ্রীতকে সমন পাঠাল NCB

সুশান্ত তাঁকে ও তাঁর ভাইকে ব্যবহার করেছে, এমনটাই নাকি দাবি রিয়া চক্রবর্তীর। The post সুশান্ত মামলায় বড় পদক্ষেপ, দীপিকা-সারা-শ্রদ্ধা-রকুলপ্রীতকে সমন পাঠাল NCB appeared first on Sangbad Pratidin.
Posted: 05:47 PM Sep 23, 2020Updated: 08:22 PM Sep 23, 2020

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক:  সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর ঘটনায় মাদক যোগের ঘটনায় বড় পদক্ষেপ নিল নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো। মাদক যোগের তদন্তে জিজ্ঞাসাবাদের জন্য সমন পাঠানো হল দীপিকা পাড়ুকোন (Deepika Padukone), সারা আলি খান (Sara Ali Khan), শ্রদ্ধা কাপুর (Shradhha Kapoor) এবং রকুল প্রীত সিংকে (Rakul Preet Singh)।

Advertisement

[আরও পড়ুন: কৃষকদের ‘সন্ত্রাসবাদী’ বলার জের, পাঞ্জাবে কঙ্গনার কুশপুতুল পোড়াল কংগ্রেসের ছাত্র সংগঠন]

ইতিমধ্যেই রিয়া চক্রবর্তী (Rhea Chakraborty), তাঁর ভাই সৌভিক চক্রবর্তী (Showik Chakraborty), সুশান্তের হাউস ম্যানেজার স্যামুয়েল মিরান্ডা (Samuel Miranda), কর্মচারী দীপেশ সাওয়ান্ত-সহ একাধিক মাদক কারবারীকে গ্রেপ্তার করেছে NCB। ৬ অক্টোবর পর্যন্ত রিয়া, সৌভিক ও স্যাম্যুয়েলকে বিচার বিভাগীয় হেফাজতে থাকার নির্দেশ দেওয়া হয়েছে। বুধবার বম্বে হাই কোর্টে (Bombay High Court) রিয়া এবং সৌভিকের জামিনের আবেদনের শুনানি ছিল। কিন্তু প্রবল বৃষ্টির কারণে মুম্বইয়ের সমস্ত সরকারি অফিসে ছুটি ঘোষণা করা হয়েছে। তাই আদালতের কাজকর্মও স্থগিত রাখা হয়েছে। শোনা গিয়েছে, নিজের জামিনের আবেদনে নাকি রিয়া দাবি করেছেন, যে মাদকের নেশা চালিয়ে যেতেই নাকি সুশান্ত তাঁকে এবং তাঁর ভাইকে ব্যবহার করেছে।

[আরও পড়ুন: সুশান্ত মামলায় অভিযুক্ত KWAN কোম্পানির সঙ্গে সলমনের কোনও সম্পর্কই নেই, দাবি তাঁর আইনজীবীর]

রিয়াকে জেরা করেই নাকি ঘটনায় ট্যালেন্ট ম্যানেজমেন্ট সংস্থা KWAN-এর কর্মী জয়া সাহার (Jaya Shah) সন্ধান পায় NCB। জয়ার হোয়াটসঅ্যাপ (Whatsapp) চ্যাটের সূত্র ধরে দীপিকা পাড়ুকোন ও তাঁর ম্যানেজার করিশ্মা প্রকাশের নাম প্রকাশ্যে আসে। ঘটনায় আজ KWAN-এর অন্যতম ডিরেক্টর তথা নীনা গুপ্তার প্রাক্তন জামাই মধু মন্টেনা, জয়া সাহাকে জিজ্ঞাসাবাদ করা হয়। এরপরই বলিউডে চার অভিনেত্রীর বিরুদ্ধে সমন জারি করে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো। প্রত্যেকের বাড়ি গিয়ে সমন পৌঁছে দেওয়া হয়।

শোনা গিয়েছে মাদক মামলায় বলিউডের আরও ‘এ লিস্টার’ দের নাম উঠে আসতে পারে। NCB-র নিশানায় রয়েছে দীপিকা পাড়ুকোন, আদিত্য রায়কাপুর, সোনাক্ষী সিনহার ২০১৭-র পার্টিও। তদন্তভার জাতীয় তদন্তকারী সংস্থার (NIA) হাতেও তুলে দিতে পারে কেন্দ্র সরকার।

 

The post সুশান্ত মামলায় বড় পদক্ষেপ, দীপিকা-সারা-শ্রদ্ধা-রকুলপ্রীতকে সমন পাঠাল NCB appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement