shono
Advertisement

গ্র্যামির মঞ্চে ইতিহাস পপ তারকা বিয়ন্সের, ভারতীয় সুরকার রিকি কেজও পেলেন পুরস্কার

নিজের দেশকে আন্তর্জাতিক এই পুরস্কার ডেডিকেট করেছেন রিকি।
Posted: 02:51 PM Feb 06, 2023Updated: 02:51 PM Feb 06, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: গ্র্যামির মঞ্চে নজির গড়লেন মার্কিন পপ তারকা বিয়ন্সে (Beyoncé)। সবেচেয়ে বেশি সংখ্যক গ্র্যামি জয়ের নতুন রেকর্ড গড়লেন তিনি। বিয়ন্সের দখলে মোট ৩২টি গ্র্যামি পুরস্কার। এদিকে ফের গ্র্যামি পুরস্কার জিতেছেন ভারতীয় সুরকার রিকি কেজ (Ricky Kej)। নিজের দেশকে আন্তর্জাতিক এই পুরস্কার ডেডিকেট করেছেন তিনি।

Advertisement

লস অ্যাঞ্জেলসে অনুষ্ঠিত হয় ৬৫তম গ্র্যামি অনুষ্ঠান। সেখানে হাজির ছিলেন সংগীত জগতের তারকারা। অনুষ্ঠানে চারটি বিভাগে গ্র্যামি পুরস্কার পেয়েছেন বিয়ন্সে। ৩২তম পুরস্কারটি তিনি পেয়েছেন ‘রেনেসঁ’ অ্যালবামের জন্য। আর তাতেই হাঙ্গেরিয়ান-ব্রিটিশ শিল্পী জর্জ সোলটির রেকর্ড ভেঙেছেন তিনি। জর্জের দখলে ছিল ৩১টি গ্র্যামি পুরস্কার। তা ছাপিয়ে গেলেন বিয়ন্সে।

[আরও পড়ুন: লক্ষ্য এবার হাজার কোটি, ১২ দিনে কত টাকার ব্যবসা করল শাহরুখ খানের ‘পাঠান’?]

রেকর্ড ভেঙে উচ্ছ্বসিত ছিলেন বিয়ন্সে। পুরস্কার নিতে গিয়ে পরিবারের পাশাপাশি নিজের প্রয়াত কাকাকে ধন্যবাদ জানান। কারণ তিনি বিয়ন্সকে অনুষ্ঠানের জন্য পোশাক তৈরি করে দিতেন। ‘আমি আপ্রাণ চেষ্টা করছি খুব বেশি উচ্ছ্বাস না দেখানোর’, মার্কিন পপ তারকার মুখে এই কথা থাকলেও তাঁর চোখে ফুটে উঠেছিল সাফল্যের আনন্দ।

অন্যদিকে, বেঙ্গালুরুর সুরকার রিকি কেজ নিজের তৃতীয় গ্র্যামি নিয়ে উচ্ছ্বসিত। কোপল্যান্ডের সঙ্গে যৌথভাবে নিউ এজ অ্যালবামের পুরস্কার পান তিনি। তার একাধিক ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে লেখেন, “এই মাত্র তৃতীয় গ্র্যামি পুরস্কার জিতলাম। আমি বাক্যহারা আর অবশ্যই কৃতজ্ঞ। এই পুরস্কার আমি নিজের দেশ ভারতে ডেডিকেট করছি।”

[আরও পড়ুন: আচমকা বদলে গেল বিয়ের দিনক্ষণ, কবে সাত পাকে বাঁধা পড়ছেন সিদ্ধার্থ-কিয়ারা?]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement