shono
Advertisement

প্রতারণার নয়া ছক, ‘ঋণে’র টাকা না মেটালে তরুণীর বিকৃত ছবি ভাইরাল করার হুমকি

মোবাইলে আসা লিংকে ক্লিক করার পরই ব্ল্যাকমেল শুরু।
Posted: 12:38 PM Feb 03, 2022Updated: 12:40 PM Feb 03, 2022

অর্ণব দাস, বারাসত: অভিনব কায়দায় ব্ল্যাকমেল! ঋণ মেটাতে হবে, তরুণীকে ফোন করে বারবার চাপ দিচ্ছিল অজ্ঞাতপরিচয় কয়েকজন। অথচ কোনও ঋণই নেননি তিনি। বারবার বলা সত্ত্বেও মানতে চায়নি ফোনের ওপারে থাকা লোকজন। উলটে টাকা না মেটালে তাঁর ছবি বিকৃত করে পর্ন সাইটে ভাইরাল করে দেওয়ার হুমকি দেয় ওই প্রতারকরা। শেষমেশ এই চক্র থেকে মুক্তি পেতে টিটাগড় থানার দ্বারস্থ হয়েছেন ওই তরুণী।

Advertisement

পুলিশ সূত্রে খবর, টিটাগড় থানার বাসিন্দা ওই তরুণীর মোবাইলে মেসেজ মারফত একটি লিংক এসেছিল। তিনি তাতে ক্লিক করার পর থেকে বিপত্তি। অভিযোগ, তার পর থেকে অপরিচিত নম্বর থেকে ক্রমাগত ফোন, মেসেজ আসতে শুরু করে। বলা হয়, তরুণী নাকি কয়েক লক্ষ টাকা ঋণ নিয়েছেন। সেটা দ্রুত মেটাতে হবে। তরুণী জানান, তিনি কোনও ঋণ নেননি। তাহলে কেন টাকা মেটাবেন? প্রতারকেরা সে কথা মানতে চায়নি। ফোন-মেসেজে বিরক্ত করতে থাকে। এর পরই টিটাগড়ে জেনারেল ডায়েরি করেন তিনি। তার পরও রেহাই মেলেনি।

[আরও পড়ুন: বৃদ্ধের সঙ্গে ঘনিষ্ঠতা মায়ের, অন্তরঙ্গ মুহূর্তের ভিডিও তুলে লাগাতার ব্ল্যাকমেল মেয়ের! তারপর….]

তরুণীর অভিযোগ, এর পর থেকে ফোন করে ভয় দেখানো হচ্ছিল তাকে। বলা হচ্ছিল, টাকা না দিলে তরুণীর ছবি বিকৃত করে ভাইরাল করা হবে। এরপর আর ঝুঁকি নেননি তিনি। সোজা পুলিশের কাছে অভিযোগ দায়ের করেন। বারাকপুর সাইবার থানায় অভিযোগ স্থানান্তরিত করা হয়েছে। শুরু হয়েছে তদন্ত। মনে করা হচ্ছে, এর পিছনে রয়েছে ভরতপুর গ্যাং। অভিনবপন্থায় প্রতারণার ফাঁদ পাতছে তারা। তাই অজানা নম্বর থেকে ফোনে আসা কোনও লিংকে ক্লিক করার আগে সতর্ক থাকার পরামর্শ দিচ্ছে পুলিশ।

[আরও পড়ুন: কোলের সন্তানকে নিয়ে প্রেমিকের সঙ্গে ঘর ছেড়েছে স্ত্রী! ফিরে পেতে ৩ মাস ধরে রোজ থানায় যাচ্ছেন স্বামী]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার