shono
Advertisement

ফিল্মি দুনিয়ায় ফের দুঃসংবাদ! হোটেলের ঘর থেকে মিলল পরিচালকের নিথর দেহ

চাঞ্চল্যকর! হোটেলের দরজা ভেঙে উদ্ধার মৃতদেহ।
Posted: 10:00 AM May 25, 2023Updated: 10:00 AM May 25, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বিনোদন জগতে মৃত্যুমিছিল। আদিত্য সিং রাজপুত, নীতিশ পাণ্ডে, বৈভবী উপাধ্যায়.. একের পর এক তারকার মৃত্যু নাড়িয়ে দিয়েছে ফিল্ম দুনিয়াকে। এবার আরও এক দুঃসংবাদ। হোটেলের ঘর থেকে মিলল পরিচালকের নিথর দেহ।

Advertisement

উত্তরপ্রদেশের সোনভদ্রের ঘটনা। হোটেলের ঘরের দরজা ভেঙে উদ্ধার করা হল ভোজপুরী পরিচালক সুভাষচন্দ্র তিওয়ারির দেহ। ঘটনায় ভোজপুরী ফিল্ম ইন্ডাস্ট্রিতে শোকের ছায়া। সুভাষ আদতে মুম্বইয়ের বাসিন্দা। একটি সিনেমার শুটিংয়ের জন্যই সোনভদ্রে গিয়েছিলেন।

[আরও পড়ুন: কানে-মাথায় চোট, মৃত্যুর আগে রাত আড়াইটেয় মাকে শেষ মেসেজ আদিত্যর, ঘনীভূত রহস্য!]

পুলিশেরহ তরফে জানা গিয়েছে, সোনভদ্রে সুভাষের সঙ্গে ছিলেন সিনেমার গোটা টিম। সকলেই এক হোটেলে উঠেছিলেন। সেই তিরুপতি হোটেল থেকেই বুধবার তাঁর নিথর দেহ উদ্ধার হয়। আচমকা পরিচালকের প্রয়াণে শোকস্তব্ধ গোটা টিম। সুভাষের দেহে কোনও আঘাতের চিহ্ন ছিল না। ময়নাতদন্তের রিপোর্ট এলেই মৃত্যুর সঠিক কারণ জানা যাবে বলে জানিয়েছেন পুলিশ।

প্রসঙ্গত, সোমবার হিন্দি টেলিভিশন জগতের জনপ্রিয় মুখ আদিত্য সিং রাজপুতের রহস্যজনক মৃত্যু নাড়িয়ে দিয়েছে গোটা ইন্ডাস্ট্রিকে। বাড়ির শৌচালয় থেকে উদ্ধার হয় তাঁর দেহ। সেই শোক সামলে উঠতে না উঠতেই সারাভাই খ্যাত অভিনেত্রী বৈভবী উপাধ্যায়ের মৃত্যুর খবর আসে বুধবার সাত সকালে। হিমাচলে হবু বরের সঙ্গে ঘুরতে গিয়ে ভয়ানক পথ দুর্ঘটনায় মারা যান তিনি। চলতি বছরেই বিয়ে ছিল বৈভবীর। এখানেই শেষ নয়!

[আরও পড়ুন: মর্মান্তিক! হবু বরের সঙ্গে ট্যুরে গিয়ে মৃত্যু অভিনেত্রী বৈভবীর, কান্নার রোল বাড়িতে]

বুধবার বেলা বাড়তেই ঘণ্টাখানেকের মধ্যে প্রকাশ্যে আসে আরও এক চাঞ্চল্যকর খবর। শুটিং চলাকালীনই হৃদরোগে আক্রান্ত হয়ে প্রয়াত নীতিশ পাণ্ডে (Nitesh Pandey)। একাধিক জনপ্রিয় সিরিয়াল, সিনেমায় অভিনয় করেছেন অভিনেতা। এবার বৃহস্পতিবার সকালে আরও এক পরিচালকের মৃত্যু। তিনি ভোজপুরী ইন্ডাস্ট্রির জনপ্রিয় পরিচালক সুভাষচন্দ্র তিওয়ারি। বয়স ৫০। তাঁর মৃত্যুর খবর জানান শ্যালক।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement