shono
Advertisement

আইপিএলের আগে বড় ধাক্কা রাজস্থান শিবিরে, ছিটকে গেলেন ১০ কোটির তারকা

কেন ছিটকে গেলেন তারকা ক্রিকেটার?
Posted: 06:39 PM Mar 12, 2024Updated: 12:26 PM Mar 13, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: আর দিনকয়েক পরেই শুরু হচ্ছে আইপিএল (IPL)। মেগা ইভেন্টের বল গড়ানোর আগে রাজস্থান রয়্যালস (Rajasthan Royals) শিবিরে বড় ধাক্কা। আসন্ন মেগা ইভেন্টে খেলতে পারবেন না প্রসিদ্ধ কৃষ্ণ (Prasidh Krishna)।
ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ডের তরফ থেকে প্রসিদ্ধ কৃষ্ণর মেডিক্যাল বুলেটিন পাঠানো হয়েছে। সেখানে জানানো হয়েছে, ২৩ ফেব্রুয়ারি প্রসিদ্ধ কৃষ্ণার অস্ত্রোপচার হয়েছে। বিসিসিআই-এর মেডিক্যাল টিম প্রসিদ্ধ কৃষ্ণর শারীরিক অবস্থা পর্যবেক্ষণ করছে।
আসন্ন আইপিএলে (IPL 2024) অংশ নিতে পারবেন না প্রসিদ্ধ কৃষ্ণ। জাতীয় ক্রিকেট অ্যাকাডেমিতে দ্রুতই রিহ্যাব শুরু করবেন তিনি। 

Advertisement

[আরও পড়ুন: ধোনির পরে চেন্নাই সুপার কিংসের নেতৃত্বে কে, সিইও বিশ্বনাথ দিলেন আপডেট]

কৃষ্ণকে ১০ কোটি টাকার বিনিময়ে দলে নেয় রাজস্থান রয়্যালস। ২০২২ সালের মেগা ইভেন্টে রাজস্থান রয়্যালস দলের অন্যতম অস্ত্র ছিলেন কৃষ্ণ। ১৭টি ম্যাচ থেকে ১৯টি উইকেট নেন তিনি। ২০২৩ সালের আইপিএল খেলতেই পারেননি কৃষ্ণ। তাঁর পরিবর্তে সন্দীপ শর্মাকে দলে নিয়েছিল রাজস্থান রয়্যালস। এবার এই মরশুমের মেগা ইভেন্টেও নামতে পারছেন না। রাজস্থান রয়্যালস অবশ্য এখনও পর্যন্ত কৃষ্ণর পরিবর্তের নাম ঘোষণা করেনি।
কৃষ্ণর সঙ্গে সঙ্গে বোর্ড আরও জানিয়েছে, ঋষভ পন্থকে সবুজ সঙ্কেত দেওয়া হয়েছে। তাঁর সুস্থ হয়ে ওঠা ভারতীয় ক্রিকেটের জন্যও সুখবর। অন্যদিকে মহম্মদ শামিও গুজরাট টাইটান্সের হয়ে খেলতে পারবেন না।

 

[আরও পড়ুন: ইডেনের গ্যালারি থেকে শ্রেয়স-রাসেলদের দেখতে হলে খরচ কত?]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement