shono
Advertisement

বিগ বসের ঘরে বানী-লোপার ‘রিয়েল দঙ্গল’

টিভিতে দেখার আগেই সেই চুলোচুলির ভিডিও দেখুন এই লিঙ্কে ক্লিক করে। The post বিগ বসের ঘরে বানী-লোপার ‘রিয়েল দঙ্গল’ appeared first on Sangbad Pratidin.
Posted: 08:56 PM Jan 13, 2017Updated: 03:26 PM Jan 13, 2017

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ‘দঙ্গল’ দেখেছেন? সে তো রিল ভারসন। ক্যামেরার সামনে পরিচালকের নির্দেশে হয়েছে। রিয়্যালিটি কেমন হয় জানতে চান? তাহলে বিগ বস ১০-এর শুক্রবারের এপিসোড একদম মিস করবেন না। দুই নারী সেখানে কোনও তরবারি ছাড়াই বাঁধিয়েছেন তুমুল কাণ্ড। কোনও মেয়েলি চুলোচুলি নয়, রীতিমতো মারদাঙ্গা লেগে গিয়েছে বিগ বসের ঘরে। সৌজন্যে বানী জে ও লোপামুদ্রা রাউত। দেখুন দুই মহিলার রিয়্যাল ‘দঙ্গল’।

Advertisement

It sure cannot get worse for @bani_j & @lopa9999! Witness the biggest cat-fight in the history of #BB10! Watch this space for more! pic.twitter.com/hEtd7w7iWj

— Bigg Boss (@BiggBoss) January 12, 2017

ঘটনার সূত্রপাত হয় বিগ বসের এই টাস্কে। যার নাম ছিল ‘বিবি কল সেন্টার টাস্ক’। যাতে পালা করে কল সেন্টারের কর্মী ও উপদ্রবকারী কলার সাজতে হবে ঘরের বাসিন্দাদের। প্রথমে কর্মী হন লোপা। বানী লোপাকে উত্যক্ত করার জন্য তাঁর সুন্দরী প্রতিযোগিতা জেতা নিয়ে খোঁটা দেন সেই সময়। পরে বানী যখন কল সেন্টারের কর্মী সাজেন, লোপা তাঁর ক্যানসার আক্রান্ত মার কথা তোলেন। তিনি বলেন, বানী মায়ের অসুস্থতাকে হাতিয়ার হিসেবে ব্যবহার করছেন সমবেদনা পাওয়ার জন্য। এতে খেপে যান টেলিভিশন তারকা। লোপার ওপর ঝাঁপিয়ে পড়েন তিনি। ঘরবাসীরা চেষ্টা করেও আটকাতে পারেননি এই ক্যাট ফাইট।

এর মধ্যেই আবার সূত্রের খবর, বিগ বসের বাসিন্দাদের খোঁজ নিতে আসছেন ডান্সিং স্টার গোবিন্দা। নিজের ‘পার্টনার’ সলমনের সঙ্গে মিলে সবাইকে নাকি ‘রিয়্যালিটি চেক’ দিতে চলেছেন তিনি।

  আরও পড়ুন –

ব্লাডি হেল! এই তুরুপের তাসও লুকিয়ে ছিল কঙ্গনার হাতে?

গান বেঁধে ট্রাম্পকে বিঁধলেন রহমান, উঠে এল নোট বাতিলের গাথাও

The post বিগ বসের ঘরে বানী-লোপার ‘রিয়েল দঙ্গল’ appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement