shono
Advertisement

‘আমরা মুজাহিদ’, ইদের পার্টিতে ভারত বিরোধী স্লোগান তুলে গ্রেপ্তার ৮

দেখুন ভিডিও। The post ‘আমরা মুজাহিদ’, ইদের পার্টিতে ভারত বিরোধী স্লোগান তুলে গ্রেপ্তার ৮ appeared first on Sangbad Pratidin.
Posted: 10:56 AM Jun 20, 2018Updated: 11:26 AM Jun 20, 2018

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক:  ডিজে পার্টিতে মিউজিকের তালে উদ্দাম নৃত্য। সোশ্যাল মিডিয়ার ভাইরাল ভিডিও। দেশ বিরোধী গানের সঙ্গে নাচের অভিযোগে আটজনকে গ্রেপ্তার করল পুলিশ। পুলিশের দাবি, ওই পার্টিতে পাকিস্তানের সমর্থনে গান বাজানো হচ্ছিল। আর সেই গানের সঙ্গে নাচছিলেন ধৃতেরা। যাঁদের গ্রেপ্তার করা হয়েছে, তাঁদের বয়স ১৮ থেকে ২২-র মধ্যে। পার্টিতে হাজির ছিলেন কমপক্ষে ৫০ জন। ঘটনাটি ঘটেছে বিহারের রোহতাস জেলায়।

Advertisement

[উপত্যকায় রাজ্যপাল শাসনে সিলমোহর রাষ্ট্রপতির]

ইদের একদিন আগের ঘটনা। রোহতাস জেলার দার্জি মহল্লার নাসারিগঞ্জে পোস্টাল রোডে ডিজে পার্টির আয়োজন করা হয়। পুলিশের দাবি, সেই পার্টিতে বিতর্কিত গানের সঙ্গে পা মিলিয়েছিলেন ওই আটজন যুবক। গানের কথা ছিল, ‘হাম পাকিস্তানি মুজাহিদিন হ্যায়। ইস ধরতি কা রখবালে হ্যায়। হাম জান কে বাজি খেলকে তুমকো কাটকে রাখ দেঙ্গে।’ নাচের ভিডিওটি ছড়িয়ে পড়েছে সোশ্যাল মিডিয়ায়। বিহারের বিক্রমগঞ্জের এসডিপিও রাজ কুমার জানিয়েছেন, ওই ভিডিওর ভিত্তিতে রবিরার স্থানীয় থানায় অভিযোগ দায়ের হয়। পার্টিতে সত্যি এমন ঘটনা ঘটেছিল কিনা, তা খতিয়ে দেখেন স্থানীয় বিডিও ও পুলিশ আধিকারিকরা। ভিডিওর সত্যতা নিয়ে নিশ্চিত হওয়ার পরই আটজন যুবককে গ্রেপ্তার করা হয়। জানা গিয়েছে, বিহারে রোহতাস জেলার দার্জি মহল্লায় ওই ডিজে পার্টিতে রীতিমতো স্টেজ বেঁধে চলছিল নাচ-গান। স্টেজের পাশে হাজির ছিলেন ৫০ জন। শুধু দেশ বিরোধী গানের সঙ্গে নাচই নয়, পার্টিতে ভারত বিরোধী স্লোগানও দেওয়া হয়।

গত বছরের অক্টোবরে বিহারে মহরমের মিছিলকে ঘিরে বিতর্ক তৈরি হয়। মিছিলে পাকিস্তানের সমর্থনের স্লোগান দেওয়া হয়েছিল বলে অভিযোগ। ঘটনায় ২১ জনের বিরুদ্ধে স্বতঃপ্রণোদিতভাবে এফআইআর দায়ের করে পুলিশ। আটক করা হয় তিনজনকে। পশ্চিম চম্পারণ জেলার বেতিয়া শহরে বেশ কয়েকটি বাড়িতে তল্লাশি চালিয়ে পাকিস্তান ক্রিকেট জার্সিও উদ্ধার করেছিল পুলিশ। মিছিলে অংশ নিয়েছিলেন সংখ্যালঘু সম্প্রদায়ের কয়েকশো মানুষ।

দেখুন ভিডিও:

 

[স্ত্রীর রয়েছে দাড়ি! বিচ্ছেদ চেয়ে আদালতে স্বামী]

The post ‘আমরা মুজাহিদ’, ইদের পার্টিতে ভারত বিরোধী স্লোগান তুলে গ্রেপ্তার ৮ appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement