shono
Advertisement

সিরিয়ালে নারীর অবক্ষয়! লীনা গঙ্গোপাধ্যায়কে ‘গুলি’করার নিদান বিপ্লব চট্টোপাধ্যায়ের

নাম না করেই লীনা গঙ্গোপাধ্যায়কে তীব্র আক্রমণ করেছেন বর্ষীয়ান অভিনেতা।
Posted: 01:03 PM Mar 06, 2022Updated: 01:52 PM Mar 06, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: নাম না করেই লীনা গঙ্গোপাধ্যায়কে (Leena Gangopadhyay) তীব্র আক্রমণ করলেন অভিনেতা বিপ্লব চট্টোপাধ্যায় (Biplab Chatterjee)। “ওই মহিলাকে গুলি করে মেরে দেওয়া উচিত”, এমনই মন্তব্য করেছেন বাংলা সিনেমার জনপ্রিয় খলনায়ক।

Advertisement

এক সংবাদমাধ্যমকে সাক্ষাৎকার দিতে গিয়ে এই মন্তব্য করেছেন বিপ্লব চট্টোপাধ্যায়। সেই ভিডিও শেয়ার করেন অভিনেতা ভরত কল। সাক্ষাৎকারে সম্ভবত অভিনেতার কাছে তাঁর কাজ সম্পর্কে জানতে চাওয়া হয়েছিল। জবাবে বিপ্লব চট্টোপাধ্যায় জানান, আজকাল যাঁরা কাজ করছেন তাঁরা অনেক বেশি জানেন। তাঁর মতো মানুষ এখন অচল বলেও জানান অভিনেতা।

[আরও পড়ুন: ঠিক যেন সেই চাহনি! সুচিত্রা সেনের গানের ছন্দে নাচ মাধুরী দীক্ষিতের, দেখুন ভিডিও]

এরপরই বর্তমান বাংলা সিরিয়ালের বিষয়বস্তু নিয়ে তীব্র সমালোচনা করেন বিপ্লব চট্টোপাধ্যায়। তাঁর অভিযোগ, ”এখন তো সিরিয়ালে শাশুড়ি, বউমা সবাই ভিলেন হয়ে গিয়েছে। আর এগুলো এমন এক ভদ্রমহিলা দেখছেন যিনি মহিলা কমিশনের চেয়ারম্যান (লীনা গঙ্গোপাধ্যায়)। তিনি দেখছেন সামাজিক অবক্ষয়টা। মহিলারা অবক্ষয়ের দিকে যাচ্ছেন। সেটাকে সাপোর্ট করছেন। কী হবে দেশের? কিছু হবে না। ওই মহিলাকে গুলি করে মেরে দেওয়া উচিত। তিনি দেখছেন চোখের সামনে নোংরামি হচ্ছে, সেটাকে সাপোর্ট করছেন। কী করে হবে?” পরে আবার জানান, তিনি একটি প্রোগ্রাম করার প্রস্তাব কোনও একটা চ্যানেলকে দিয়েছিলেন। কিন্তু সেই চ্যানেলের পক্ষ থেকে নাকি শিক্ষামূলক অনুষ্ঠানের প্রস্তাব নেওয়া হয় না বলে তা বাতিল করে দেওয়া হয়েছে।

এ বিষয়ে এখনও পর্যন্ত লীনা গঙ্গোপাধ্যায়ের কোনও প্রতিক্রিয়া পাওয়া সম্ভব হয়নি। তবে এক সংবাদমাধ্যমে নাকি পরিচালক, প্রযোজক তথা চিত্রনাট্যকার জানিয়েছেন, তিনি এ বিষয়ে কোনও মন্তব্য করতে চান না। তবে বিপ্লব চট্টোপাধ্যায়ের এমন মন্তব্যের তীব্র বিরোধিতা করেছেন ভরত কল। বর্ষীয়ান অভিনেতার এমন মন্তব্যকে লজ্জাজনক আখ্যা দিয়েছেন তিনি। বিপ্লব চট্টোপাধ্যায়ের এই ধরনের শব্দ উচ্চারণ করার কোনও অধিকার নেই বলেই জানান ভরত কল। বিপ্লব চট্টোপাধ্যায়ের হয়ে ক্ষমাও চেয়েছেন তিনি।

[আরও পড়ুন: OMG! তিস্তায় ধরা পড়ল ৩৬ কেজি ওজনের ‘মহাশোল’, দাম কত জানেন?]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement