shono
Advertisement

‘চিকেন’ খাওয়ার জন্য ৭ দিনের ছুটির আরজি রেলকর্মীর

এমন বাহানা শুনেছেন আগে? The post ‘চিকেন’ খাওয়ার জন্য ৭ দিনের ছুটির আরজি রেলকর্মীর appeared first on Sangbad Pratidin.
Posted: 03:54 PM Jun 22, 2017Updated: 10:24 AM Jun 22, 2017

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: আকাশে মেঘের আনাগোনা শুরু হয়ে গিয়েছে। বর্ষা হাজির হল বলে। এমন দিনে একটানা কাজ করতে কারই বা ভাল লাগে?  টুক করে একটু ছুটি তো নেওয়াই যায়। কতই না বাহানা আছে। আজ শরীর খারাপ, কাল পিসতুতো বোনের বিয়ে, পরশু জামাইবাবুর কাকাশ্বশুরের শ্রাদ্ধ – এই বাহানা তো দেওয়াই যায়। আর ছুটি প্রিয় মানুষজন দিয়েই থাকেন। কিন্তু মুরগির মাংস খাওয়ার জন্য ছুটি কি চাওয়া যায়? হ্যাঁ, নিশ্চয়ই যায়। ‘চিকেন’ খাওয়ার জন্যই সাত দিনের ছুটি চেয়েছেন ভারতীয় রেলের এক কর্মী। আর তাঁর এই আরজিতে পড়ে গিয়েছে স্টেশন মাস্টারের শিলমোহরও।

Advertisement

[বেনজির ভুট্টোর লাগামহীন যৌনজীবনের গোপন তথ্য ফাঁস]

ছত্তিশগড়ের বিলাসপুর জেলায় ঘটেছে এই ঘটনা। সেখানকার দীপকা এলাকায় রেলের অফিসে কাজ করেন পঙ্কজ রাজ নামের ওই ব্যক্তি। যাঁর ‘চিকেন’ খাওয়ার জন্য ছুটির আরজি এখন ভাইরাল তকমা পেয়েছে নেট দুনিয়ায়। হিন্দিতে লেখা এই চিঠিতে পঙ্কজ জানিয়েছেন, সামনেই শ্রাবণ মাস। আর এই মাসে তাঁর বাড়ির মানুষজন কেউ আমিষ খান না। তাই তিনিও মুরগির মাংস এই সময় খেতে পারবেন না। এতে তাঁর শরীর দুর্বল হয়ে পড়বে। সেই কারণেই তিনি জুন মাসের ২০ তারিখ থেকে ২৭ তারিখ পর্যন্ত ছুটি চান। যাতে এই ক’দিনে তিনি মনের যাবতীয় ইচ্ছে মিটিয়ে ‘চিকেন’ খেতে পারেন, আর নিজের শরীরের জন্য যথেষ্ট পরিমাণে শক্তি সঞ্চয় করে নিতে পারেন।

এহেন কারণে ছুটি আবেদন নাকচ করতে পারেননি দীপকার স্টেশন মাস্টারও। পঙ্কজের ‘চিকেন’ খাওয়ার জন্য ছুটির আরজিতে ইতিমধ্যেই পড়ে গিয়েছে শিলমোহর। অবশ্য রেলের এই কর্মী শ্রাবণ মাসের আগে ‘চিকেন’ কতটা পরিমাণ খাচ্ছেন? সেই প্রশ্নের উত্তর মেলেনি।

[আর্থিক সাহায্য চেয়ে ফেসবুকে যৌনকর্মীর তকমা জুটল এই ছাত্রীর]

The post ‘চিকেন’ খাওয়ার জন্য ৭ দিনের ছুটির আরজি রেলকর্মীর appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement