shono
Advertisement

বিকাশরঞ্জন ভট্টাচার্যের নামে ফেসবুক অ্যাকাউন্ট খুলে বিতর্কিত পোস্ট, কাঠগড়ায় বিজেপি

ঘটনায় বেজায় ক্ষুব্ধ বাম নেতা। The post বিকাশরঞ্জন ভট্টাচার্যের নামে ফেসবুক অ্যাকাউন্ট খুলে বিতর্কিত পোস্ট, কাঠগড়ায় বিজেপি appeared first on Sangbad Pratidin.
Posted: 12:11 PM Jul 08, 2020Updated: 12:12 PM Jul 08, 2020

অর্ণব আইচ: প্রাক্তন মেয়র বিকাশরঞ্জন ভট্টাচার্যের (Bikash Ranjan Bhattacharya ) নামে ভুয়ো ফেসবুক (Facebook) অ্যাকাউন্ট খুলে কুরুচিকর পোস্ট করার অভিযোগ উঠল বিজেপির বিরুদ্ধে। বিষয়টি প্রকাশ্যে আসার পরই যাদবপুর থানায় লিখিত অভিযোগ দায়ের করেন বিকাশবাবু। কে বা কারা ঘটনার সঙ্গে জড়িত তাঁদের শনাক্ত করার চেষ্টা করছে পুলিশ।

Advertisement

জানা গিয়েছে, সম্প্রতি বিকাশরঞ্জন ভট্টাচার্যের নামে একটি ফেসবুক অ্যাকাউন্ট থেকে বেশ কিছু কুরুচিকর পোস্ট করা হয়। যার মধ্যে ছিল ‘গরু’ সংক্রান্ত পোস্টও। বিষয়টি বাম নেতা-কর্মী ও স্বয়ং বিকাশবাবুর চোখে পড়তেই কড়া জবাব দেন তিনি। তোপ দাগেন বিজেপিকে। অভিযোগ তোলেন যে, ভুয়ো অ্যাকাউন্ট খুলে কুরুচিপূর্ণ পোস্টের পিছনে রয়েছে বিজেপি। এরপরই যাদবপুর থানায় গোটা বিষয়টি জানিয়ে অজ্ঞাত পরিচয় বিজেপি কর্মীদের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেন প্রাক্তন মেয়র। জানানো হয় ফেসবুক কর্তৃপক্ষকেও।

[আরও পড়ুন: কেন্দ্রের পরিকল্পনাহীন লকডাউনেই বেড়েছে সমস্যা, এখন নিরুপায় রাজ্য’, মন্তব্য মন্ত্রী রাজীবের]

সূত্রের খবর, অভিযোগ পাওয়া মাত্রই ভুয়ো অ্যাকাউন্ট সরিয়ে দিয়েছে ফেসবুক। পুলিশের তরফে জানানো হয়েছে, কারা এর পিছনে জড়িয়ে তাঁদের সন্ধান চলছে। যদিও এই ঘটনায় দলের কোনও যোগ নেই বলেই দাবি বিজেপি নেতাদের।

[আরও পড়ুন: আরজি কর হাসপাতাল থেকে সদ্যোজাত নিখোঁজের মামলায় DNA রিপোর্ট চাইল হাই কোর্ট]

The post বিকাশরঞ্জন ভট্টাচার্যের নামে ফেসবুক অ্যাকাউন্ট খুলে বিতর্কিত পোস্ট, কাঠগড়ায় বিজেপি appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement