shono
Advertisement

প্রচারে গিয়ে জুতোর মালা বিজেপি নেতার গলায়

এতটুকু অনুতপ্ত নন অভিযুক্ত। The post প্রচারে গিয়ে জুতোর মালা বিজেপি নেতার গলায় appeared first on Sangbad Pratidin.
Posted: 03:57 PM Jan 08, 2018Updated: 10:27 AM Jan 08, 2018

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ভোট চাইতে গিয়ে বিনয়ের অবতার হয়ে যান নেতারা। প্রতিশ্রুতির বন্যা বইয়ে দিয়ে মুখ ফেরানো তাঁদের কাছে জলভাত। এমনটাই অভিযোগ। ফলে মাঝে মাঝে জনরোষের মুখে পড়তে হয়। এবার এমনই এক অভিজ্ঞতা হল মধ্যপ্রদেশের বিজেপি নেতা দীনেশ শর্মার। জেতা আসনে ভোট চাইতে গিয়ে এমনই অভিজ্ঞতা হল তাঁর।

Advertisement


রবিবারের এই ঘটনাটি মধ্যপ্রদেশের ধার জেলার। সেখানে ধামনদ থেকে আসন্ন পুরসভা নির্বাচনে গেরুয়া শিবিরের প্রার্থী দীনেশ শর্মা। তাই এদিন দরজায়-দরজায় গিয়ে প্রচার করছিলেন তিনি। সেই সময় স্থানীয় এক প্রবীণ নাগরিকের পা ছুঁতে নিচু হলে, সঙ্গে সঙ্গে তাঁর গলায় জুতোর মালা পরিয়ে দেন ওই ব্যক্তি, মারেন লাথিও।

এই কাণ্ড ঘটানোর পর ওই ব্যক্তি জানান, এলাকায় পানীয় জলের সমস্যা ভয়াবহ আকার ধারণ করেছে। জলের সমস্যায় জেরবার এলাকার বাসিন্দারা। তাই সমস্যার সমাধানের আবেদন নিয়ে বোর্ড সভাপতির বাড়ি গিয়েছিলেন স্থানীয় মহিলারা। যে দলে তাঁর স্ত্রীও ছিলেন। তবে সমাধানের বদলে উলটে তাঁদের নামেই মামলা করা হয়। রাতেও মহিলাদের বহুবার থানায় ডেকে নিয়ে যায় পুলিশ। তাই রাগের মাথায় ওই নেতার গলায় জুতোর মালা দিয়েছেন তিনি।


তবে এই ঘটনায় বিশেষ বিচলিত নন দীনেশ শর্মা। পরিস্থিতির প্রয়োজনে মাথা ঠান্ডা রেখেই বয়ান দিয়েছেন তিনি। তাঁর কথায়, এলাকাবাসীরা তাঁর আপন, নিশ্চয় কিছুতে রাগ হয়েছে তাই এমন করেছেন। তিনি তাঁদের সন্তানসম। তাই এইটুকুতেই কি আর রাগ করলে চলে!

[শচীন কন্যাকে বিয়ের প্রস্তাব, ধৃতের কী শাস্তি হল জানেন?]

The post প্রচারে গিয়ে জুতোর মালা বিজেপি নেতার গলায় appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement