shono
Advertisement
Sandeshkhali

সন্দেশখালির স্কুলে 'গোপন' বৈঠক বিজেপির, ছিলেন অসমের নেতারাও! নতুন 'ষড়যন্ত্র'?

অনুমতি ছাড়া বৈঠকের অভিযোগ তুলে পুলিশের দ্বারস্থ স্কুল কর্তৃপক্ষ। অস্বস্তি বাড়ল গেরুয়া শিবিরের।
Published By: Paramita PaulPosted: 09:09 AM May 16, 2024Updated: 11:36 AM May 16, 2024

সংবাদ প্রতিদিন ব্যুরো: অনুমতি না নিয়ে গায়ের জোরে ভিন রাজ্যের নেতাদের নিয়ে সন্দেশখালির একটি স্কুলে গোপন বৈঠক করেছে বিজেপি। এমন অভিযোগ তুলে এবার পুলিশের দ্বারস্থ হল স্কুল কর্তৃপক্ষ। অস্বস্তি বাড়ল গেরুয়া শিবিরের। তার উপর বিজেপি আশ্রিত দুষ্কৃতীদের হাতে দলীয় নেতা ও বিধায়ক আক্রান্ত হওয়ার ঘটনার প্রতিবাদে ধিক্কার মিছিল করল তৃণমূল। যা নিয়ে রক্তচাপ বাড়ল পদ্ম শিবিরের।

Advertisement

১৩ মে বিকেলে বসিরহাট মহকুমার ন‌্যাজট থানার হাটগাছী গ্রাম পঞ্চায়েতের চুঁচুড়া প্রাথমিক বিদ্যালয়ে অসমের নেতাদের নিয়ে স্কুলে গোপন বৈঠক করে বিজেপি। ন‌্যাজাট থানায় এই মর্মে অভিযোগ জানিয়েছেন স্কুলের প্রধান শিক্ষক অপূর্ব মণ্ডল। তাঁর দাবি, "স্কুলের অনুমতি ছাড়া ওই বৈঠক করে নির্বাচনী বিধিভঙ্গ করেছে বিজেপি। সম্পূর্ণ বেআইনিভাবে জোর করে স্কুলের মধ্যে বৈঠক করা হয়েছে। আমরা এর তীব্র প্রতিবাদ জানিয়েছি ও থানায় লিখিত অভিযোগ দায়ের করেছি। পুলিশ তদন্ত করে ঘটনায় যুক্তদের দৃষ্টান্তমূলক শাস্তি দিক।"

[আরও পড়ুন: ‘১০ বছর ধরে তো হিন্দু-মুসলিমই করছেন’, মোদিকে পালটা তোপ প্রিয়াঙ্কার]

এখানেই শেষ নয়, প্রধান শিক্ষকের অভিযোগ, ওই গোপন বৈঠকের পর স্কুলের অনেক গুরুত্বপূর্ণ নথি ও সামগ্রী চুরি গিয়েছে। সন্দেশখালির বিধায়ক তথা তৃণমূল নেতা সুকুমার মাহাতোর আশঙ্কা, সন্ত্রাস চালিয়ে সন্দেশখালিকে নতুন করে উত্তপ্ত করার চক্রান্ত চলছে। তারই অঙ্গ এই গোপন বৈঠক। ক’দিন আগেই সুকুমারবাবু সন্দেশখালি সিংহপাড়া এলাকায় তুমুল হেনস্তার শিকার হন। তৃণমূলের অভিযোগ, বিজেপিআশ্রিত দুষ্কৃতীরাই পরিকল্পনা করে বিধায়ককে হেনস্তা করেছেন, দলীয় নেতাকর্মীদের মারধর করেছে। যার প্রতিবাদে সন্দেশখালির ত্রিমোহিনী বাজার থেকে ধিক্কার মিছিল বের করে তৃণমূল। পা মেলান সন্দেশখালির প্রতিবাদী মহিলারা। তাঁদের দাবি, পরিকল্পিতভাবে সন্দেশখালিকে কালিমালিপ্ত করা হচ্ছে। পরিকল্পিতভাবে এলাকায় সন্ত্রাস তৈরি করছে বিজেপিআশ্রিত দুষ্কৃতীরা। স্মারকলিপি জমার নাম করে বিজেপি প্রার্থী রেখা পাত্র নেত্রী অর্চনা মজুমদারের উসকানিতে তৃণমূল কর্মীকে মারধর করেছেন। দোষীদের অবিলম্বে গ্রেপ্তার করার দাবিও তোলেন তাঁরা। 

[আরও পড়ুন: ১৪ জনের মৃত্যুতে টনক নড়ল! বেআইনি বিলবোর্ড নিয়ে বড়সড় পদক্ষেপ মুম্বই প্রশাসনের]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • অনুমতি না নিয়ে গায়ের জোরে ভিন রাজ্যের নেতাদের নিয়ে সন্দেশখালির একটি স্কুলে গোপন বৈঠক করেছে বিজেপি।
  • এমন অভিযোগ তুলে এবার পুলিশের দ্বারস্থ হল স্কুল কর্তৃপক্ষ।
  • অস্বস্তি বাড়ল গেরুয়া শিবিরের।
Advertisement