shono
Advertisement

‘জনতার টাকায় লোক ভাড়া করে ভোট জিততে চাইছেন মুখ্যমন্ত্রী’, তোপ দিলীপের

মোদি ছাড়া কেউ কোনওদিন কৃষকদের কথা ভাবেনি, দাবি বিজেপি সাংসদের।
Posted: 06:25 PM Dec 18, 2020Updated: 07:21 PM Dec 18, 2020

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: পিংলার সভা থেকে ফের মুখ্যমন্ত্রীকে আক্রমণ করলেন রাজ্য বিজেপির সভাপতি দিলীপ ঘোষ (Dilip Ghosh)। ভোটকৌশলী প্রশান্ত কিশোরকে নিয়োগ নিয়ে সরাসরি মমতা বন্দ্যোপাধ্যায়কে নিশানা করলেন তিনি। দাবি করলেন, মোদি ছাড়া কেউ কোনওদিন কৃষকদের কথা ভাবেনি।

Advertisement

একুশকে পাখির চোখ করে ইতিমধ্যেই প্রচার শুরু করেছে রাজনৈতিক দলগুলিই। ইতিমধ্যেই বেশ কয়েকটি জনসভা করেছেন খোদ তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee)। থেমে নেই বিজেপিও। জেলায় জেলায় চলছে সভা। সম্প্রতি বাংলা সফরে এসেছিলেন জেপি নাড্ডা। আগামিকাল মেদিনীপুরে সভা করবেন অমিত শাহ। তার আগে শুক্রবার পিংলায় সভা করেন মেদিনীপুরের সাংসদ দিলীপ ঘোষ। সেখান থেকেই তিনি বলেন, “মুখ্যমন্ত্রী জনতার টাকায় লোক ভাড়া করে ভোটে জেতার চেষ্টা করছে।” এরপরই মুখ্যমন্ত্রীকে সরাসরি নিশানা করে দিলীপ বলেন, “মুখ্যমন্ত্রী নিজের স্বার্থে কেন্দ্রের কৃষি আইনের বিরুদ্ধে সুর চড়াচ্ছেন। কারণ এতে ওঁনার ভাই আর ভাইপোদের কাটমানি আয় বন্ধ হয়ে যাচ্ছে। সেই কারণেই এত প্রতিবাদ।” এদিন ফের তিনি বলেন, “কালীঘাটের টালির ছাদের নিচেই রয়েছে কাটমানি।” দাবি করেন, মু্খ্যমন্ত্রীর কারণেই কেন্দ্রের প্রকল্প থেকে বঞ্চিত সাধারণ মানুষ। সাধারণ মানুষকে উদ্দেশ করে তিনি বলেন, “মুখ্যমন্ত্রীকে সরালে তবেই সকলে মোদিজির প্রকল্পের সুবিধা পাবে।”

[আরও পড়ুন: এবার তৃণমূলের সংখ্যালঘু সেলেও ভাঙন, দল ছাড়লেন সাধারণ সম্পাদক কবিরুল ইসলাম]

এদিন মুখ্যমন্ত্রীর একাধিক প্রকল্প নিয়েও মন্তব্য করেন বিজেপি সাংসদ। দাবি করেন, রাজ্যের স্বাস্থ্যসাথী কার্ড নিয়ে হাসপাতালে গেলে কেউ পরিষেবা পাবেন না। কারণ, ওই কার্ড আদতে ভুয়ো। দুয়ারে সরকার থেকে বাংলার গর্ব মমতা। সমস্ত কর্মসূচিকে প্রসঙ্গেই এদিন মুখ খোলেন দিলীপ। অন্যদিকে, একের পর এক বিধায়ক তৃণমূল ছাড়ায় ২০২১-এর লড়াই বিজেপির কাছে আরও সহজ হয়ে গেল বলে মনে করেছেন বিজেপি সাংসদ লকেট চট্টোপাধ্যায়। এদিন মেদিনীপুরে গিয়ে তাঁর মন্তব্য, ”লড়াইটা ক্রমশ একপেশে হয়ে যাচ্ছে। প্রতিপক্ষ বলতে তো আর কিছু থাকছে না। তৃণমূল দলটাই তো উঠে যাবে। আমরা কার বিরুদ্ধে লড়ব?”

দেখুন ভিডিও:

[আরও পড়ুন: হোর্ডিংয়ে অমিত শাহর নিচে রবীন্দ্রনাথের ছবি! স্বরাষ্ট্রমন্ত্রীর সফরের আগে বোলপুরে বিতর্ক]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার