shono
Advertisement

‘পদ্মে ভোট দিন, চোরদের জেলে ভরব’, বাংলায় এসে শুভেন্দুর সুরে সুর মেলালেন নাড্ডা

মুখ্যমন্ত্রীকেও কটাক্ষ করলেন বিজেপি নেতা।
Posted: 03:40 PM Jan 19, 2023Updated: 08:22 PM Jan 19, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বেথুয়াডহরির সভা থেকে রাজ্যকে একহাত নিলেন জেপি নাড্ডা। দাবি করলেন, প্রধানমন্ত্রীর পাঠানো অর্থ ঠিক খাতে খরচ করা হচ্ছে না। শুভেন্দু অধিকারীর (Suvendu Adhikari) সুরে সুর মিলিয়ে বললেন, “আপনারা পদ্মে ভোট দিন, আমরা চোরদের জেলে ভরব।”

Advertisement

সামনেই পঞ্চায়েত ভোট। নির্বাচনকে পাখির চোখ করে ময়দানে নেমে পড়েছে সমস্ত রাজনৈতিক দলগুলি। এদিকে মাঝে মধ্যেই প্রকাশ্যে আসছিল বিজেপির অন্তর্দ্বন্দ্ব। এই পরিস্থিতিতে বঙ্গসফরে বিজেপির সর্বভারতীয় সভাপতি জে পি নাড্ডা। বৃহস্পতিবার বেথুয়াডহরিতে জনসভা করলেন তিনি। সেখানেই একাধিক ইস্যুতে রাজ্যকে নজিরবিহীনভাবে আক্রমণ করেন নাড্ডা। আবাস থেকে শুরু করে কেন্দ্রের সমস্ত প্রকল্পে রাজ্য দুর্নীতি করছে বলে দাবি করেন তিনি। বলেন, “কেন্দ্র কাজের জন্য টাকা পাঠাচ্ছে আর এখানে ঘোটালা হচ্ছে। গরু, বালি, কয়লা এমনকী শৌচাগার থেকেও টাকা খাচ্ছে তৃণমূল। ওরা সংবিধান পর্যন্ত মানেন না।” হুঁশিয়ারির শুরে বলেন, “সংবিধান না মানলে জনতা বিচার করবে।”

[আরও পড়ুন: ‘কথায় কথায় আদালতে গিয়ে নিয়োগ বন্ধ করে দিচ্ছে’, চাকরির পরিস্থিতিতে ক্ষুব্ধ মুখ্যমন্ত্রী]

এরপরই তুলে ধরেন শুভেন্দু অধিকারীর প্রসঙ্গ। বলেন, “শুভেন্দু বলেন, চোর ধরো….আমিও বলছি, আপনারা পদ্মে ভোট দিন, আমরা চোর জেলে ভরব।” এদিনের জনসভা থেকে সরাসরি মুখ্যমন্ত্রীকে আক্রমণ করেন জে পি নাড্ডা। বলেন, “আমি তো দিদিকে বলছি সংবিধান মানুন, রাগ কমান। দিদি এত রাগ করতে নেই। স্বাস্থ্যের জন্য ভাল না। সংবিধান মেনে কাজ করতে হয়।” সভা থেকে মোদির প্রশংসাও করেন নাড্ডা। তুলে ধরেন মোদির আমলে দেশের উন্নতির খতিয়ান। বলেন, “মোদি সৎ, বাংলার সরকার বেইমান।” পালটা কুণাল ঘোষ বলেন, “বিজেপির সভাপতিকে প্রথম বলি, উনি নিজের রাজ্যে হেরে গিয়েছে। নিজের রাজ্যে দলকে ক্ষমতায় রাখতে পারেন না। তিনি বড় বড় কথা বলবেন আর তার উত্তর দিতে হবে? উনি ব্যর্থ সংগঠক।”

প্রসঙ্গত, এ বৃহস্পতিবার সকালে নিউটাউনের হোটেলের সামনে দলের সর্বভারতীয় সভাপতি হিসাবে মেয়াদ বৃদ্ধি উপলক্ষে জে পি নাড্ডাকে সংবর্ধনা দেয় রাজ‌্য বিজেপি। তার পরই নদিয়ায় মায়াপুরে ইসকনের (ISKON) মন্দিরে যান। তারপর বেথুয়াডহরির জুনিয়র ইস্টবেঙ্গল ময়দানে জনসভা করেন।

[আরও পড়ুন: ‘কেন্দ্র না দিলে আমরা আমাদেরটা বুঝে নেব’, পালটা চ্যালেঞ্জ মমতার]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার