shono
Advertisement

জিতেন্দ্র তিওয়ারির শারীরিক অবস্থার অবনতি, পাঠানো হল বর্ধমান মেডিক্যালে

বুধবার সন্ধেয় তাঁকে আসানসোল জেলা হাসপাতালে ভরতি করা হয়।
Posted: 02:30 PM Mar 30, 2023Updated: 05:03 PM Mar 30, 2023

শেখর চন্দ্র, আসানসোল: কম্বল কাণ্ডে ধৃত জিতেন্দ্র তিওয়ারির শারীরিক অবস্থার অবনতি। বর্ধমান মেডিক্যাল কলেজ ও হাসপাতালে স্থানান্তরিত করা হল বিজেপি নেতাকে। বুধবার সন্ধেয় তাঁকে আসানসোল জেলা হাসপাতালে ভরতি করা হয়। হৃদরোগের চিকিৎসার জন্য যে পরিকাঠামো দরকার, তা জেলা হাসপাতালে নেই। তাই বর্ধমান মেডিক্যাল কলেজে স্থানান্তরিত করার সিদ্ধান্ত। লাইফ সাপোর্ট অ্যাম্বুল্যান্সে করে ওই হাসপাতালে নিয়ে যাওয়া হয় তাঁকে। 

Advertisement

বুধবার সকাল থেকে শরীর অসুস্থ ছিল জিতেন্দ্রর। দুপুরে ভাল করে খাবার খাননি তিনি। বিকেল থেকে বুকে ব্যথা শুরু হয়। হাসপাতালে নিয়ে যাওয়া হয় তাঁকে। শারীরিক পরীক্ষা নিরীক্ষার পর সিসিইউতে ভরতি করা হয়। খবর পেয়েই হাসপাতালে ছুটে আসেন স্ত্রী চৈতালি তিওয়ারি ও মেয়ে পল্লবী তিওয়ারি।

[আরও পড়ুন: মমতার ধরনামঞ্চে তৃণমূলে যোগ তরুণ কুমারের নাতি সৌরভের]

জিতেন্দ্র তিওয়ারির শারীরিক অবস্থা নিয়ে আসানসোল জেলা হাসপাতাল কর্তৃপক্ষ জানিয়েছিলেন, তাঁর বুকে ব্যথা ছিল। শ্বাসকষ্টও রয়েছে। জরুরি বিভাগের চিকিৎসক শুভজিৎ দত্ত তাঁর শারীরিক পরীক্ষা নিরীক্ষা করেন। হৃদরোগেও ভুগছেন জিতেন্দ্র। ওষুধও খান। পাশাপাশি মধুমেহর ওষুধ খান। সে কারণে ঝুঁকি নেওয়া হয়নি। তাঁকে সিসিইউতে রেখে পর্যবেক্ষণ করা হয়। যদিও ট্রপটিন (Troptin) রিপোর্ট নেগেটিভ এসেছে বলেই হাসপাতাল সূত্রে খবর৷ হৃদরোগের চিকিৎসার জন্য যে পরিকাঠামো দরকার, তা জেলা হাসপাতালে নেই। তাই বর্ধমান মেডিক্যাল কলেজে স্থানান্তরিত করা হল তাঁকে।

দেখুন ভিডিও:
Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার