shono
Advertisement

পণ্ডিত অজয় চক্রবর্তীর বাড়িতে কৈলাস-মুকুল, সৌজন্য সাক্ষাৎ বলে দাবি বিজেপির

কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহের সফরের আগে এই ঘটনা নতুন জল্পনার জন্ম দিয়েছে।
Posted: 08:55 PM Nov 02, 2020Updated: 09:01 PM Nov 02, 2020

সুদীপ রায়চৌধুরি ও রূপায়ণ গঙ্গোপাধ্যায়: সোমবার বিখ্যাত সংগীতশিল্পী ও পদ্মভূষণ পণ্ডিত অজয় চক্রবর্তীর বাড়িতে গিয়ে তাঁর সঙ্গে দেখা করলেন বিজেপির সর্বভারতীয় সহ-সভাপতি মুকুল রায়, বাংলার দায়িত্বপ্রাপ্ত কেন্দ্রীয় নেতা কৈলাস বিজয়বর্গীয় (Kailash Vijayvargiya) ও ব্যারাকপুরের সাংসদ অর্জুন সিং। কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহের পশ্চিমবঙ্গ সফরের আগে এই ঘটনায় নতুন জল্পনা তৈরি হয়েছে।

Advertisement

বিভিন্ন দলীয় কর্মসূচির পর সোমবার বিকেলে পদ্মভূষণ অজয় চক্রবর্তীর বাড়িতে গিয়েছিলেন বঙ্গ বিজেপির তিন নেতা। সেখানে গিয়ে অজয়বাবুর সঙ্গে বেশ কিছুক্ষণ কথা বলেন তাঁরা। পরে এপ্রসঙ্গে প্রশ্ন করা হলে বিজেপির সর্বভারতীয় সহ-সভাপতি মুকুল রায় এই সৌজন্য সাক্ষাৎ বলেই উল্লেখ করেছেন। তিনি বলেন, ‘অজয় চক্রবর্তীর সঙ্গে আমার দীর্ঘদিনের সম্পর্ক। তাই পুজোর পর বিজয়া করতে এসেছিলাম। এছাড়া অন্য কোনও উদ্দেশ্য ছিল না। আজ আমাদের মধ্যে বিভিন্ন বিষয় নিয়ে আলোচনা হয়েছে। তার মধ্যে রাজনৈতিক বিষয় থাকলেও নির্দিষ্টভাবে কোনও ব্যাপারে আলোচনা হয়নি।’

[আরও পড়ুন: মিসড কলেই মিলবে ট্যাক্সি, দমদম বিমানবন্দরে যাত্রীদের জন্য নয়া ভাবনা বিধাননগর কমিশনারেটের]

আগামী বুধবার দুদিন সফরে রাজ্যে আসার কথা রয়েছে কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ (Amit Shah) -এর। সেসময় তিনি দলীয় কর্মসূচীর বাইরে রাজ্যের বিশিষ্ট কিছু মানুষদের সঙ্গে দেখা করবেন বলে জানা গিয়েছে। যদিও বিজেপি সূত্রে খবর, অমিত শাহের চূড়ান্ত সফরসূচী এখনও হাতে আসেনি। তাই এই বিষয়ে এখনই কিছু বলা সম্ভব হচ্ছে না। কারণ, শারীরিক অসুস্থতার কারণে বিহার নির্বাচনের প্রচারেও বেশি সময় দিতে পারেননি তিনি। তাই কলকাতায় এলে আরএসএস প্রধান মোহন ভাগবত ও বিজেপির শীর্ষ নেতারা যেমন বাংলার বিশিষ্ট মানুষদের সঙ্গে দেখা করেন। অমিত শাহ এবারের সফরে তার পুনরাবৃত্তি করবেন কিনা তা এখনই বলা সম্ভব হচ্ছে না। মঙ্গলবারই এই বিষয়টি সম্পর্কে স্পষ্ট ধারণা পাওয়া যাবে।

[আরও পড়ুন: ‘মেজাজ হারালে বাংলায় টেকা দায়!’, টেট ইস্যুতে ভাইরাল অডিও নিয়ে পার্থকে বিঁধলেন অনুপম]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement