shono
Advertisement

ঘৃণা ছড়ানোর পুরস্কার? Y+ ক্যাটেগরির নিরাপত্তা পাচ্ছেন বিজেপি নেতা কপিল মিশ্র

২৪ ঘণ্টা তাঁকে নিরাপত্তা দেবে সশস্ত্র বাহিনী। The post ঘৃণা ছড়ানোর পুরস্কার? Y+ ক্যাটেগরির নিরাপত্তা পাচ্ছেন বিজেপি নেতা কপিল মিশ্র appeared first on Sangbad Pratidin.
Posted: 11:14 AM Mar 03, 2020Updated: 11:14 AM Mar 03, 2020

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সত্য সেলুকাস, বিচিত্র এই দেশ! উসকানিমূলক মন্তব্য করার অভিযোগে এফআইআর করা তো দূরের কথা, এবার বিজেপি নেতা কপিল মিশ্রর (Kapil Mishra) নিরাপত্তা বাড়ানোর সিদ্ধান্ত নিয়েছে দিল্লি পুলিশ। প্রাক্তন এই বিধায়ক এখন থেকে Y+ ক্যাটেগরির নিরাপত্তা পাবেন। ২৪ ঘণ্টা তাঁকে নিরাপত্তা দেবে সশস্ত্র বাহিনী। একটি সর্বভারতীয় সংবাদমাধ্যম নিজেদের সূত্রকে উদ্ধৃত করে এ খবর নিশ্চিত করেছে।

Advertisement


দিল্লি পুলিশ সূত্রের খবর, কপিল মিশ্র নাকি বিরোধী শিবির থেকে প্রাণনাশের হুমকি পাচ্ছেন। দিল্লি পুলিশে ইতিমধ্যেই তিনি নিজের নিরাপত্তা নিয়ে আশঙ্কার কথা জানিয়েছেন। তারপরই পুলিশের তরফে তাঁর নিরাপত্তা বাড়ানোর সিদ্ধান্ত নেওয়া হয়েছে। উল্লেখ্য, এর আগেই Y ক্যাটেগরির নিরাপত্তা পেতেন বিজেপি নেতা। এবার থেকে তা আরও বাড়িয়ে Y+ করা হল। নিরাপত্তা বাড়ার পর কপিল মিশ্রর আশেপাশে সবসময় সশস্ত্র বাহিনী থাকবে। তিনি যেখানেই যাবেন, তাঁর সঙ্গে নিরাপত্তারক্ষীদের একটি কনভয়ও যাবে। মজার কথা হল, বিজেপি নেতার নিরাপত্তা যে বাড়ানোর সিদ্ধান্ত নেওয়া হয়েছে, তা স্বরাষ্ট্র মন্ত্রকও জানে না। স্বরাষ্ট্র মন্ত্রক সূত্রের খবর, এই ধরনের কোনও সিদ্ধান্তের কথা দিল্লি পুলিশের তরফে সরকারিভাবে জানানো হয়নি। হয়তো স্থানীয় পর্যায়ে এই সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

[আরও পড়ুন: শুধরোলেন না কপিল! বিজেপি নেতার মিছিলে ফের ‘গোলি মারো’ স্লোগান]

উল্লেখ্য, দিল্লি হিংসার কয়েকদিন আগে কপিল মিশ্রর একটি উসকানিমূলক বক্তব্য সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়। যাতে দেখা গিয়েছে, পুলিশের সামনেই দিল্লিতে সংশোধিত নাগরিকত্ব আইন সংক্রান্ত বিক্ষোভকারীদের বিরুদ্ধে অভিযান চালানোর দেওয়ার হুমকি দিচ্ছেন বিজেপি নেতা। তা সত্ত্বেও তাঁর বিরুদ্ধে কোনও পদক্ষেপ করেনি দিল্লি পুলিশ। এরপর আদালতেও এই আচরণের জন্য ভর্ৎসিত হতে হয় দিল্লি পুলিশকে। কেন বিজেপি নেতার বিরুদ্ধে এফআইআর হয়নি, তা জানতে চায় আদালত। এজলাস চলাকালীন আদালতেই বাজানো হয় তাঁর বিতর্কিত মন্তব্যের ভিডিও। পুলিশকে দ্রুত কপিল-সহ চার বিজেপি নেতার বিরুদ্ধে এফআইআর দায়েরের নির্দেশ দেয় দিল্লি হাই কোর্ট। কিন্তু, তারপরও কপিলের বিরুদ্ধে কোনও মামলা হয়নি। উলটে তাঁর নিরাপত্তা বাড়ানো হয়েছে।

The post ঘৃণা ছড়ানোর পুরস্কার? Y+ ক্যাটেগরির নিরাপত্তা পাচ্ছেন বিজেপি নেতা কপিল মিশ্র appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement