shono
Advertisement
BJP leader

দ্বেষ নয়, প্রেম! পাক তরুণীর সঙ্গে পুত্রের বিয়ে দিলেন বিজেপি নেতা

ভিসা না মেলায় অনলাইনেই সম্পন্ন হল বিয়ের অনুষ্ঠান।
Published By: Amit Kumar DasPosted: 02:24 PM Oct 20, 2024Updated: 02:24 PM Oct 20, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল দেশ: 'আমি চাই বিজেপি নেতার সালমা খাতুন পুত্রবধূ...,' সুমনের কালজয়ী সেই গান এবার বাস্তব হয়ে ধরা দিল। তবে আরও এক ধাপ এগিয়ে, এই বিয়ে ভেঙে দিল ভারত-পাকিস্তান দুই 'শত্রু রাষ্ট্রের' কাঁটাতারের বেড়া। উত্তরপ্রদেশের জৌনপুরের বিজেপি নেতা নিজের পুত্রের বিয়ে দিলেন পাকিস্তানের এক তরুণীর সঙ্গে। ভিসা না মেলায় অনলাইনে সম্পন্ন হল বিবাহপর্ব।

Advertisement

রাষ্ট্রের শত্রুতা যে দেশবাসীর হৃদয়ে বিদ্বেষের বিষ বপন করবে তার কোনও মানে নেই। বরং ঘৃণার অন্ধকার থেকেই জন্ম নেয় প্রেম। জৌনপুরের বাসিন্দা বিজেপি নেতা তহসীন শাহিদ। তার পুত্র মহম্মদ আব্বাসের বিয়ে দিলেন পাকিস্তানের এক তরুণীর সঙ্গে। পাকিস্তানে গিয়ে এই বিবাহ অনুষ্ঠান সম্পন্ন করার জন্য ভারত সরকারের কাছে ভিসার আবেদন জানিয়েছিলেন তহসীন। যদিও সেই ভিসার আবেদন মঞ্জুর হয়নি। যার জেরেই ভিডিও কলে দুই পরিবারের উপস্থিতিতে সম্পন্ন হল বিবাহ পর্ব।

জানা যাচ্ছে, তহসীনের বহু আত্মীয়স্বজন পাকিস্তানের বাসিন্দা। সেই সূত্রেই দুই পরিবারের যোগাযোগ ছিল। সেই মতোই বিয়ের পাকা কথা হয়। বিয়ের দিন ঠিক হয় চলতি মাসের ১৮ তারিখ। সেই মতো ভিসার আবেদন জানানো হলেও মেলেনি ভিসা। অসুস্থ হয়ে পড়েন তরুণীর মা। টালমাটাল এই পরিস্থিতিতে আর বিয়ে পিছিয়ে দেওয়ার সিদ্ধান্ত নেয়নি দুই পরিবার অনলাইনেই সম্পন্ন হয় বিবাহ অনুষ্ঠান। অনলাইনে বিয়ে হলেও জাঁকজমকের খামতি ছিল না। ঘোড়ার চড়ে ঢাকঢোল পিটিয়ে বরপক্ষ আসে নির্দিষ্ট একটি বাড়িতে। যেখানে আগে থেকে বিরাট টিভি স্ক্রিনে ভিডিও কলে উপস্থিত ছিলেন কনেপক্ষ।

এর পর দুই পক্ষের মৌলবীর উপস্থিতিতে সম্পন্ন হয় নিকাহ পর্ব। বিয়ের পর সংবাদ মাধ্যমের মুখোমুখি হয়ে তহসীন বলেন, 'আমি খোদ প্রধানমন্ত্রীর কাছে আবেদন জানাব যাতে আমাদের অনুমতি দেওয়া হয়, পাকিস্তানে গিয়ে বাড়ির বধূকে বাড়িতে নিয়ে আসার।'

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • ভারত-পাকিস্তান দুই 'শত্রু রাষ্ট্রের' কাঁটাতারের বেড়া ভেঙে দিল প্রেম।
  • জৌনপুরের বিজেপি নেতা নিজের পুত্রের বিয়ে দিলেন পাকিস্তানের এক তরুণীর সঙ্গে।
  • ভিসা না মেলায় অনলাইনে সম্পন্ন হল বিবাহপর্ব।
Advertisement