shono
Advertisement

Hanskhali Rape Case: হাঁসখালির নির্যাতিতার নাম প্রকাশ! বিজেপি নেত্রীকে শোকজ শিশু সুরক্ষা কমিশনের

শুক্রবারই হাঁসখালিতে যান ওই বিজেপি নেত্রী।
Posted: 10:09 AM Apr 16, 2022Updated: 10:34 AM Apr 16, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: হাঁসখালি ধর্ষণ কাণ্ড (Hanskhali Rape Case) নিয়ে উত্তাল রাজ্য। ক্ষোভে ফুঁসছে প্রায় সকলেই। অভিযুক্তদের কড়া শাস্তির দাবিতে সরব গোটা রাজ্য। সিবিআই জোরকদমে ঘটনার তদন্ত চালিয়ে যাচ্ছে। এই পরিস্থিতিতে বড়সড় ভুল করে বলেন বিজেপির পাঁচ সদস্যের তথ্য অনুসন্ধান কমিটির অন্যতম সদস্য রেখা ভার্মা। সাংবাদিকদের মুখোমুখি হয়ে নির্যাতিতার নাম প্রকাশ করে ফেলেন তিনি। যা নিয়ে ইতিমধ্যেই হইচই শুরু হয়েছে। নির্যাতিতার পরিচয় প্রকাশ্যে আনার অভিযোগে তাঁকে রাজ্য শিশু সুরক্ষা কমিশনের তরফে শোকজ করা হয়েছে।

Advertisement

ইংরেজবাজারের বিধায়ক শ্রীরূপা মিত্র চৌধুরী, তামিল অভিনেত্রী খুশবু সুন্দর, তামিলনাড়ুর বিধায়ক ভানাথি শ্রীনিবাসন, বিজেপি নেত্রী রেখা ভার্মাকে নিয়ে এই ঘটনায় একটি তথ্য অনুসন্ধান কমিটি গঠন করেছে বিজেপি। ওই কমিটির সদস্যরা শুক্রবার হাঁসখালিতে নির্যাতিতার গ্রামে যান। নির্যাতিতার পরিজনদের সঙ্গে দেখা করেন। কথাও বলেন ওই কমিটির সদস্যরা। এরপর সাংবাদিকদের মুখোমুখি হন তাঁরা। সাংবাদিকদের সঙ্গে কথাবার্তা বলার সময় রেখা ভার্মা নির্যাতিতার নাম বলে ফেলেন। নির্যাতিতা মৃত হোক কিংবা জীবিত, তার নাম পরিচয় প্রকাশ্যে আনা আইন বিরোধী। তাই এই বিষয়টি নিয়ে হইচই শুরু হয়েছে। রেখা ভার্মা যদিও এ বিষয়ে প্রকাশ্যে মুখ খোলেননি। তবে সূত্রের খবর, ঘনিষ্ঠ মহলে এই ‘ভুলে’র জন্য দুঃখপ্রকাশ করেছেন।

[আরও পড়ুন: ভোটগণনার শুরুতেই বালিগঞ্জে ছক্কা হাঁকালেন বাবুল, আসানসোলেও এগিয়ে তৃণমূল]

উল্লেখ্য, গত ৪ এপ্রিল রাতে প্রেমিক সোহেল গয়ালির জন্মদিনের পার্টিতে গিয়েছিল অষ্টম শ্রেণির ছাত্রী ওই কিশোরী। রাতে অসুস্থ অবস্থায় বাড়ি ফেরে সে। অসুস্থতা আরও বাড়তে থাকে। রক্তক্ষরণ, পেটে যন্ত্রণায় কার্যত নিস্তেজ হয়ে পড়ে সে। ভোররাতে মৃত্যু হয় নাবালিকার। এই ঘটনার তদন্তে নেমেছে সিবিআই।

দফায় দফায় নির্যাতিতা এবং তিন অভিযুক্ত সোহেল গয়ালি ওরফে ব্রজ, প্রভাকর পোদ্দার ও দীপঙ্কর পোদ্দারের বাড়িতে যান। অভিযুক্ত সোহেলের বাড়িতে তল্লাশি চালিয়ে মিলেছে রক্তমাখা কাপড়। সোহেলের বাড়ির পিছন থেকে উদ্ধার হয়েছে মদের বোতল। প্রাথমিকভাবে তদন্তকারীরা নিশ্চিত ঘটনার দিন মদের আসর বসেছিল সোহেল অর্থাৎ ব্রজর বাড়ির পিছনে। শনিবার সিবিআইয়ের অস্থায়ী ক্যাম্পে যান নির্যাতিতার মা এবং দাদা। সূত্রের খবর, বয়ান রেকর্ড করা হবে তাঁদের।

[আরও পড়ুন: রাশিয়ার সঙ্গে যুদ্ধে নিহত কত সেনা? জানাল ইউক্রেন]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার