shono
Advertisement

দুর্নীতি প্রকাশ্যে আনায় সাংবাদিককে হুমকি, শহরে গ্রেপ্তার বিজেপি নেতা

এক সাংবাদিককে হুমকি দেওয়ার অভিযোগও রয়েছে ওই বিজেপি নেতার বিরুদ্ধে। The post দুর্নীতি প্রকাশ্যে আনায় সাংবাদিককে হুমকি, শহরে গ্রেপ্তার বিজেপি নেতা appeared first on Sangbad Pratidin.
Posted: 04:09 PM Jul 26, 2018Updated: 05:18 PM Jul 26, 2018

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: এক সাংবাদিককে হুমকি দেওয়া ও তাঁর কাছ থেকে তোলা চাওয়ার অভিযোগ উঠল এক বিজেপি নেতার বিরুদ্ধে। অভিযোগের ভিত্তিতে শুভংকর বসু নামে ওই বিজেপি নেতাকে গ্রেপ্তার করেছে পুলিশ। তবে শুধু একটি অভিযোগই নয়। বিজেপির এক মহিলা নেত্রীকে শ্লীলতাহানি ও তাঁর বিরুদ্ধে বদনাম করার অভিযোগও রয়েছে তার বিরুদ্ধে। নিজের দলের মহিলার উপরেই শ্রদ্ধার অভাব দলীয় নেতার। এই নিয়ে এবার প্রশ্নচিহ্ন দলেরই অন্দরে। আর এই নিয়ে কার্যত উত্তপ্ত বেলঘড়িয়া।

Advertisement

[ ‘অনার কিলিং’-এর বদলা নিতে খুন বাবা ও দুই ছেলে, ছ’বছর পর গ্রেপ্তার খুনি ]

অভিযোগ, এক সাংবাদিক এলপিজি দুর্নীতি নিয়ে লেখালেখি করেছিলেন। এরপরই ওই সাংবাদিকের ওপর চড়াও হয় শুভঙ্কর। তাঁকে ফোনে হুমকি দেওয়া হয়। এছাড়া তাঁর কাছ থেকে ২ লক্ষ টাকা চাওয়া হয় বলেও শুভঙ্করের নামে অভিযোগ ওঠে। বিধাননগর দক্ষিণ থানায় অভিযোগ দায়ের হতেই নড়েচড়ে বসে পুলিশ। শুভঙ্করের বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ৩৮৭, ৩৫৪বি, ৫০৬ ও ৫০৯ ধারায় অভিযোগ দায়ের হয়। আদালতের কাছে অভিযুক্তের পুলিশি হেফাজত চাওয়া হয়েছে।

[ শহরের রাজপথে শীঘ্রই দেখা যাবে দোতলা বাস, ইঙ্গিত পরিবহণ মন্ত্রীর ]

কিছুদিন আগে অভিযোগ উঠেছিল শুভঙ্কর বসু বিজেপির এক নেত্রীকে কুপ্রস্তাব দেয়। স্বভাবতই সেই প্রস্তাব মেনে নেননি ওই মহিলা। তিনি বিষয়টি নিয়ে প্রতিবাদ করেন। অভিযোগ, তার ফলস্বরূপ বিজেপির ওই মহিলা কর্মীকে বদনাম করার চেষ্টা করে শুভঙ্কর। এই নিয়ে ওই মহিলা চলতি মাসে মহিলা কমিশনে অভিযোগ দায়ের করেন।

[ ২৮ বছরের দাম্পত্য জীবনে অশান্তি, স্ত্রীর উপর অ্যাসিড হামলা মদ্যপ স্বামীর ]

তবে শুধু এই দু’টি নয়। এর আগেও সল্টলেকের এক বাসিন্দাকে হামলার অভিযোগ রয়েছে শুভঙ্করের বিরুদ্ধে। এছাড়া জানা গিয়েছে, দলের মধ্যে খুব একটা সুনাম নেই শুভঙ্করের। দল বিরোধী কাজের জন্য তাঁকে এর আগে সাসপেন্ড করা হয়েছিল বলেও বিজেপি সূত্রে জানা গিয়েছে।

The post দুর্নীতি প্রকাশ্যে আনায় সাংবাদিককে হুমকি, শহরে গ্রেপ্তার বিজেপি নেতা appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement