shono
Advertisement

চন্দনার বিরহে দিনরাত মদ্যপান, ফের হাসপাতালে কৃষ্ণ

কাজ এল না ঝাড়ফুঁকও!
Posted: 09:28 PM Aug 31, 2021Updated: 10:09 PM Aug 31, 2021

টিটুন মল্লিক, বাঁকুড়া: কাজ এল না ঝাড়ফুঁকও। উলটে দিনরাত আকণ্ঠ মদ্যপান আর চন্দনা বাউড়ির (Chandana Bauri) নামের মালা জপে চলেছেন বিধায়কের ‘দ্বিতীয় স্বামী’ কৃষ্ণ কুন্ডু। আর এই অনিয়মের জন্য ফের গুরুতর অসুস্থ হয়ে পড়লেন তিনি। মঙ্গলবার ফের তাঁকে বাঁকুড়া সম্মিলনী মেডিক্যাল কলেজের মেল মেডিক্যাল ওয়ার্ডে ভরতি করতে হল। সেখানে বসে রীতিমতো হুঁশিয়ারির সুরে কেন্দ্রীয় মন্ত্রী সুভাষ সরকার এবং বিজেপি বিধায়ক সত্যনারায়ন মুখোপাধ্যায়কে সতর্ক করলেন তিনি। চন্দনার সঙ্গে তাঁর দূরত্ববৃদ্ধি নিয়ে ওই দুজনকে দুষে বললেন, “এবার ওঁদের মুখোশ খুলে দেব।”

Advertisement

বমি, প্রবল মাথা যন্ত্রনায় ভুগতে থাকা কৃষ্ণ নিজের পায়ে ভর দিয়ে দাঁড়িয়ে থাকার ক্ষমতা হারিয়ে ফেলেছেন। অসুস্থ অবস্থায় শালতোড়ার কো-কনভেনারকে হাসপাতালে নিয়ে আসেন তাঁর প্রথম স্ত্রী রুম্পা। রুম্পাদেবী জানিয়েছেন, জন্মাষ্টমীর দিন সকাল থেকে অসুস্থ হয়ে পড়েন তাঁর স্বামী। অবস্থা আরও খারাপ হতে এদিন তড়িঘড়ি চন্দনা বিরহে কাতর কৃষ্ণকে হাসপাতালে নিয়ে আসেন। এ প্রসঙ্গে বলে রাখা দরকার, সাতদিন আগেই এই হাসপাতালে থেকেই বাড়ি ফিরেছিলেন কৃষ্ণ। এর পর এক সপ্তাহ কাটতে না কাটতেই ফের হাসপাতালে ভরতি করতে হল তাঁকে।

 

[আরও পড়ুন: অবসর বীরেন্দ্রর, রাজ্যের নয়া ডিজি হিসাবে দায়িত্ব নিলেন মনোজ মালব্য]

জানা গিয়েছে, বাড়ি ফিরে গত সাতদিন খাওয়া-দাওয়া বন্ধ করে দিয়েছিলেন কৃষ্ণ কুণ্ডু। দিনরাত মদের নেশায় ডুবে থাকতেন তিনি। এরপর এদিন দুপুরে গুরুতর অসুস্থ হয়ে পড়েন। হাসপাতালে ঢোকার মুখে গাড়ি থেকে স্ত্রী রুম্পার কাঁধে ভর দিয়ে নামার পর কার্যত বমি করতে করতেই জরুরি বিভাগে ঢোকেন কৃষ্ণ। এদিকে স্বামীর এহেন অবস্থার জন্য শালতোড়ার বিধায়ক চন্দনাকেই দায়ী করছেন রুম্পা।

কৃষ্ণ কুণ্ডুর সঙ্গে তাঁর স্ত্রী রুম্পাদেবী।

রুম্পার কথায়, “আমার স্বামী পাগল হয়ে গিয়েছে। শুধু বলছে, চন্দনাকে আনব। চন্দনা যদি ওকে ভালবেসে বিয়ে করে থাকে, তাহলে তো এতদিনে খোঁজখবর করত। জানি না, কী হবে।” এদিকে কৃষ্ণর কথায়, “রাজনীতির স্বার্থে আমার আর চন্দনার মধ্যে ব্যবধান তৈরি করা হচ্ছে। এর জন্য ছাতনার বিধায়ক সত্যনারায়ণ মুখোপাধ্যায় এবং কেন্দ্রীয় মন্ত্রী সুভাষ সরকার দায়ী। দুর্নীতি করছে ওঁরা। এবার আমি ওঁদের মুখোশ খুলে দেব।”

[আরও পড়ুন: প্রকাশিত কলকাতা বিশ্ববিদ্যালয়ের ফল, মাধ্যমিক-উচ্চ মাধ্যমিকের পর স্নাতকেও পাশ ১০০ শতাংশ]

গত সপ্তাহের বৃহস্পতিবার শালতোড়ার বিধায়ক চন্দনা বাউড়ির ‘দ্বিতীয় বিয়ে’র খবর প্রকাশ্যে আসে। অভিযোগ ওঠে, তিনি সকলের অগোচরে গাড়িচালক তথা শালতোড়া বিধানসভার বিজেপির কো-কনভেনার কৃষ্ণকে বিয়ে করেছেন। সবমিলিয়ে, চন্দনা-কৃষ্ণ-রুম্পা ত্রিকোণ সম্পর্কে ফের নতুন মোড়। সবমিলিয়ে, চন্দনা-কৃষ্ণ-রুম্পা ত্রিকোণ সম্পর্কের ফের উঠে এসেছে সংবাদ মাধ্যমের শিরোনামে।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার