shono
Advertisement

সৌজন্যের নজির! দুর্ঘটনায় জখম সায়ন্তিকাকে দেখতে ফুল হাতে সার্কিট হাউসে বাঁকুড়ার বিজেপি বিধায়ক

বর্তমানে সুস্থ রয়েছেন সায়ন্তিকা।
Posted: 02:05 PM Dec 10, 2021Updated: 02:05 PM Dec 10, 2021

টিটুন মল্লিক, বাঁকুড়া: দুর্ঘটনায় জখম তৃণমূল নেত্রী সায়ন্তিকা বন্দ্যোপাধ্যায়ের (Sayantika Banerjee) সঙ্গে দেখা করলেন বিজেপি বিধায়ক নিলাদ্রীশেখর দানা। খোঁজ নিলেন তাঁর শারীরিক অবস্থার। ছোট বোনের মতো বলেই রাজনৈতিক মতানৈক্য ভুলে সায়ন্তিকাকে দেখতে আসা, জানিয়েছেন বিজেপি বিধায়ক।

Advertisement

ঘটনার সূত্রপাত বৃহস্পতিবার সকালে। এদিন বাঁকুড়া থেকে কলকাতা ফিরছিলেন তৃণমূল নেত্রী সায়ন্তিকা বন্দ্যোপাধ্যায়। সকাল ৬ টা বেজে ১৫ মিনিট নাগাদ পশ্চিম বর্ধমানের রাজবাঁধ এলাকায় আচমকা পিছন দিক থেকে তাঁর গাড়িতে থাকা দেয় ১২ চাকার একটি লরি। ব্যাপক ক্ষতি হয় গাড়িটির। দুমড়ে যায় একাংশ। দুর্ঘটনায় তৃণমূল নেত্রী তথা অভিনেত্রীর হাতে গুরুতর চোট লাগে। চোট পেয়েছেন গাড়িতে থাকা আরও কয়েকজনের।

[আরও পড়ুন: ‘কপ্টার ভাঙার খবরেই বুঝেছিলাম সব শেষ’, বলছেন কুন্নুর দুর্ঘটনায় নিহত বাংলার জওয়ানের স্ত্রী]

দুর্ঘটনার পরই কলকাতা ফেরার সিদ্ধান্ত বদল করেন সায়ন্তিকা। তিনি জানান, আপাতত বাঁকুড়ায় থাকবেন। দুর্ঘটনার দিন সন্ধেয় বাঁকুড়া সার্কিট হাউস থেকে সাংবাদিকদের মুখোমুখি হয়ে সায়ন্তিকা বিষয়টি নিয়ে সংশয় প্রকাশ করেন। তাঁর বক্তব্য ছিল, “এই দুর্ঘটনা খুব স্বাভাবিক নয়। ওই লরিটি পুলিশের গাড়িকেও ধাক্কা মেরে পালাতে চাইছিল। এত সাহস কোনও গাড়িরই হয় না সাধারণত।” অর্থাৎ বিজেপিকেই যে তিনি নিশানা করছেন, তা বলাই বাহুল্য। ঠিক তার পরের দিনই সার্কিট হাউসে গিয়ে সায়ন্তিকার সঙ্গে দেখা করলেন বিজেপি বিধায়ক নিলাদ্রীশেখর দানা। তা নিয়ে কানাঘুষোও শুরু হয়েছে।

এবিষয়ে বিধায়ক জানান, দুর্ঘটনার সময় তিনি কলকাতায় ছিলেন। রাতে ফিরে খবর পেয়েছেন। তাই সকাল হতেই সায়ন্তিকার সঙ্গে দেখা করেছেন তিনি। তাঁর কথায়, “রাজনৈতিক মত আলাদা হলেও ও আমার বোনের মতো। তাই খোঁজ নিতে এসেছিলাম।” উল্লেখ্য, দিন কয়েক আগে সায়ন্তিকার মিছিল থেকে এই বিজেপি বিধায়কের বিররুদ্ধেই চোর স্লোগান তোলার অভিযোগ উঠেছিল। অভিযোগ অস্বীকার করেছিল তৃণমূল।

[আরও পড়ুন: সুখবর! আগামী সপ্তাহেই রাজ্যে দাপুটে ইনিংস শুরু শীতের, জানাল হাওয়া অফিস]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement