shono
Advertisement

বাংলার অশান্তি নিয়ে চিন্তিত রাষ্ট্রপতি! দ্রৌপদী মুর্মুর সঙ্গে সাক্ষাতের পর দাবি BJP সাংসদ দেবশ্রীর

গাজোলে শিশু নির্যাতন নিয়ে অভিযোগ জানাতে গিয়েছিলেন দেবশ্রী।
Posted: 08:07 PM Apr 03, 2023Updated: 08:07 PM Apr 03, 2023

সোমনাথ রায়, নয়াদিল্লি: বাংলার হিংসা নিয়ে ‘চিন্তিত’ রাষ্ট্রপতি। তাঁর সঙ্গে সাক্ষাৎ করে এমনই দাবি করলেন বিজেপি (BJP) সাংসদ দেবশ্রী চৌধুরী। সোমবার রাষ্ট্রপতি ভবনে গিয়েছিলেন তিনি। উদ্দেশ্য ছিল, গাজোলের নাবালিকা নির্যাতন-সহ জাতীয় শিশু সুরক্ষা কমিশনের চেয়ারম্যানকে হেনস্তার অভিযোগ জানানো। সাংসদের দাবি, রাষ্ট্রপতি দ্রৌপদী মুর্মু নিজে থেকেই বাংলার ‘হিংসা’ সম্পর্কে জানতে চান। দেবশ্রীর মুখ থেকে সবটা শোনার পর জানান বিষয়টি নিয়ে তিনি চিন্তিত।

Advertisement

রামনবমীকে কেন্দ্র করে হাওড়ার শিবপুর, উত্তরবঙ্গের ডালখোলা ও হুগলির রিষড়া উত্তপ্ত হয়েছে। ধরনা-আন্দোলন- সাংবাদিক সম্মেলন করে সেই অশান্তিকে ক্রমাগত উসকানি দেওয়া হচ্ছে বলে অভিযোগ তৃণমূলের। পালটা রাজ্যের শাসকদলের ব্যর্থতায় জায়গায়-জায়গায় অশান্তি বাঁধছে বলে দাবি করছে বিজেপি। এমন পরিস্থিতিতে গাজোলে নাবালিকা নির্যাতনকে কেন্দ্র করে রাজ্য ও জাতীয় শিশু সুরক্ষা কমিশনের টানাপোড়েন, NCPCR-এর কাজে বাঁধা দেওয়ার মতো একাধিক অভিযোগ নিয়ে রাষ্ট্রপতির দ্বারস্থ হয়েছিলেন দেবশ্রী।

[আরও পড়ুন: মুসলিম নাগরিকদের সরিয়ে সুরাটে পরমাণু বিস্ফোরণের ছক, অভিযুক্ত ইয়াসিন ভাটকল-সহ ১১ জঙ্গি]

রাষ্ট্রপতি ভবন থেকে বেরিয়ে বিজেপি সাংসদের দাবি, রাষ্ট্রপতি মনোযোগ দিয়ে বিষয়গুলি শুনেছেন। তারপর তাঁর কাছে বাংলার অশান্তি সম্পর্কে জানতে চান। বিস্তারিতভাবে সবটা জানিয়েছেন বলে দাবি রায়গঞ্জের সাংসদের। তাঁর কথায়, “সবটা শুনে রাষ্ট্রপতি জানিয়েছেন, তিনি ভীষণ চিন্তিত। কী করা যায় দেখছেন।” যদিও তাঁর দাবিকে মান্যতা দিতে রাজি নয় রাজ্য তৃণমূল।

[আরও পড়ুন: ‘বাবা সাহায্য করলে নামকরা গায়ক হতাম!’, বিস্ফোরক কুমার শানুর ছেলে জান কুমার]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement