shono
Advertisement

‘স্বাধীন ভারত অমর রহে’, স্বাধীনতা দিবসেও বিতর্কিত মন্তব্য দিলীপের

নেটিজেনদের রোষের মুখে বিজেপির রাজ্য সভাপতি। The post ‘স্বাধীন ভারত অমর রহে’, স্বাধীনতা দিবসেও বিতর্কিত মন্তব্য দিলীপের appeared first on Sangbad Pratidin.
Posted: 06:34 PM Aug 15, 2020Updated: 07:51 PM Aug 15, 2020

অরুপ বসাক, মালবাজার: ফের বিতর্কিত মন্তব্য করে খবরের শিরোনামে দিলীপ ঘোষ। স্বাধীনতা দিবস (Independence Day) পালনের মঞ্চ থেকে বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ (Dilip Ghosh) বলে বসলেন, ‘স্বাধীন ভারত অমর রহে’। সেখানে উপস্থিত তাঁর অনুগামীরাও নির্দ্বিধায় তাঁর স্লোগানে গলা মেলাতে থাকেন।  এর পরেই সেই অনুষ্ঠানের ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হতেই নেটিজেনদের রোষের মুখে পড়েন তিনি।

Advertisement

গত তিনদিন ধরে ডুয়ার্সের লাটাগুড়ির একটি বেসরকারি রিসর্টে রয়েছেন দিলীপ। শনিবার ৭৪তম স্বাধীনতা দিবস উপলক্ষে তিনি রিসর্ট সংলগ্ন এলাকায় জাতীয় পতাকা উত্তোলন করেন। পতাকা উত্তোলনের সময় তার পায়ে জুতো ছিল। এনিয়ে আপত্তি জানিয়েছে তৃণমূল। মাল পঞ্চায়েত সমিতির সহ সভাপতি তথা জেলা মহিলা তৃণমূল কংগ্রেসের অন্যতম নেত্রী মহুয়া গোপ বলেন, “জাতীয় পতাকা আমাদের সবার ঊর্ধ্বে। জুতো পরে জাতীয় পতাকা উত্তোলন করে উনি অসম্মান করেছেন। ওঁর মতো একজন নেতার পক্ষে এটা উচিৎ হয়নি। যাঁরা জাতীয় পতাকাকে সম্মান জানাতে জানে না, তারা কীভাবে মানুষকে সন্মান করবে?” এ নিয়ে বিজেপির রাজ্য সভাপতি সঙ্গে ফোনে যোগাযোগ করার চেষ্টা করা হলেও সম্ভব হয়নি।

[আরও পড়ুন : একের পর এক বিতর্কিত মন্তব্যের জের! দিলীপ ঘোষকে তলব নাড্ডার]

এই প্রথমবার নয়। রাজ্য সভাপতি পদে বসার পর থেকেই খবরের শিরোনামে থাকেন দিলীপ ঘোষ। কখনও তিনি বলেছেন, গোমূত্র পান করলে করোনা (Corona Virus) পালিয়ে যায়। আবার কখনও বলেছেন, গরুর দুধে সোনা আছে। তাঁর এহেন মন্তব্যে বরাবরই সমালোচনা করেছেন বিরোধীরা। তাতে অবশ্য কোনও হেলদোল নেই বিজেপির রাজ্য সভাপতির। একবার তো প্রধানমন্ত্রীর নামে স্লোগান দিতে গিয়ে, “প্রধানমন্ত্রী অমর রহে” বলে বসেছিলেন। সেসময়ও বিস্তর সমালোচনা হয়। কিন্তু তাতে যে তিনি বিন্দুমাত্র কান দেননি সেটা আরও একবার এদিন পরিষ্কার হয়ে গেল।

[আরও পড়ুন : ‘আগামী বছর রেড রোডে আমরাই জাতীয় পতাকা তুলব’, তৃণমূলকে চ্যালেঞ্জ রাহুল সিনহার]

দেখুন ভিডিও:

 

The post ‘স্বাধীন ভারত অমর রহে’, স্বাধীনতা দিবসেও বিতর্কিত মন্তব্য দিলীপের appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার