shono
Advertisement

‘কোনও অনুমতির প্রয়োজন নেই, মিছিল হবেই’, হুঙ্কার দিলীপ ঘোষের

আর কী বললেন রাজ্য বিজেপির সভাপতি?
Posted: 11:51 AM Jan 04, 2021Updated: 08:29 AM Jan 05, 2021

রূপায়ণ গঙ্গোপাধ্যায়: রবিবারই জানা গিয়েছিল বিজেপির মেগা মিছিলের অনুমতি দেয়নি পুলিশ। তা নিয়ে গভীর রাত পর্যন্ত আলোচনা করেন দলের তাবড় তাবড় নেতারা। সোমবার সকালে মিছিল প্রসঙ্গে হুঙ্কার ছেড়ে দিলীপ ঘোষ (Dilip Ghosh) বললেন, “অনুমতি প্রয়োজন নেই, মেগা মিছিল হবেই।”

Advertisement

কয়েকদিন আগে শোভন চট্টোপাধ্যায়কে কলকাতা সাংগঠনিক জোনের পর্যবেক্ষকের দায়িত্ব দিয়েছে বিজেপি। তারপর সোমবার পথে নামার কথা ছিল তাঁর। ঠিক ছিল, দুপুর আড়াইটে নাগাদ মিছিল শুরু হবে। আলিপুর চিড়িয়াখানার কাছে জড়ো হবেন বিজেপি নেতা-কর্মী-সমর্থকরা। মাঝেরহাট ব্রিজ, মহাবীরতলা, টালিগঞ্জ, হাজরা হয়ে মুরলীধর সেন লেনে বিজেপি রাজ্য কার্যালয়ের কাছে শেষ হবে মিছিল। কিন্তু রবিবার রাতে জানা যায়, নবান্ন অভিযানের পুনরাবৃত্তি করে মিছিলের অনুমতি দেয় না পুলিশ। তড়িঘড়ি এই মেগা ইভেন্টের ভবিষ্যত নিয়ে আলোচনায় বসেন বিজেপি নেতারা। জানা গিয়েছে, রবিবার রাত প্রায় দুটো পর্যন্ত মিটিং চলে শোভন চট্টোপাধ্যায়ের বাড়িতে। ঠিক হয় রোড শো হবে।

[আরও পড়ুন: পুলিশি অনুমতি মেলেনি শোভন-বৈশাখীর মেগা মিছিলের, নবান্ন অভিযানের পুনরাবৃত্তির সম্ভাবনা]

এরপরই সোমবার সকালে সাংবাদিকদের মুখোমুখি হন রাজ্য বিজেপির সভাপতি দিলীপ ঘোষ। মিছিল প্রসঙ্গে তিনি বলেন,”কোনওদিনই কোনও অনুমতি চেয়ে মেলেনি। এখানে অনুমতি ছাড়াই সব হয়। তাই আমাদেরও অনুমতি চাই না। মিছিল হবেই।” তবে এই মিছিল পুলিশি বাধার মুখে পড়বে বলেই অনুমান করা হচ্ছে। আশঙ্কা করা হচ্ছে অশান্তিরও। উল্লেখ্য, বিজেপিতে যোগ দেওয়ার পর আজই প্রাক্তন মেয়রের প্রথম দলীয় কর্মসূচি। রবিবার রাতের বৈঠকে বিজেপির কলকাতা জোনের ৫১ টি বিধানসভা কেন্দ্র নিয়ে আলোচনা হয়েছে বলে খবর। বুথের কী অবস্থা, কোথায় কিভাবে সংগঠন সাজাতে হবে তা নিয়ে বিস্তর আলোচনা হয়েছে।

[আরও পড়ুন: তৃতীয় বিয়েতে বাধা স্বামীর, প্রেমিক ও মেয়ের সাহায্যে খুন, রহস্যে মোড়া হাওড়ার হত্যাকাণ্ড]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement