shono
Advertisement

নেতা খুনের প্রতিবাদে বিজেপির বন্‌ধে ময়নায় বিক্ষিপ্ত অশান্তি, রাস্তায় আটকে জ্বালানো হল টায়ার

পুলিশের সঙ্গে বচসায় বিজেপি।
Posted: 10:03 AM May 03, 2023Updated: 01:24 PM May 03, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বিজেপি নেতাকে ‘খুনে’র ঘটনার প্রতিবাদে ময়নায় বিজেপির ডাকা বন্‌ধ। সকাল থেকেই বন্‌ধ সফল করতে রাস্তায় বিজেপির নেতা-কর্মীরা। জোর করে একাধিক জায়গায় দোকান বন্ধ করানোর অভিযোগ। রাস্তায় উপর জ্বালানো হচ্ছে টায়ার। এদিকে বন্‌ধ রুখতে তৎপর পুলিশ। বন্‌ধ সমর্থকদের বুঝিয়ে পিছু হটানোর চেষ্টায় তাঁরা।

Advertisement

বিজেপি নেতা বিজয়কৃষ্ণ ভুইঞাকে খুনের অভিযোগকে কেন্দ্র করে মঙ্গলবার থেকেই উত্তাল ময়না। ঘটনার খবর পাওয়া মাত্রই সেখানেই যান রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী (Suvendu Adhikari)। বুধবার ১২ ঘণ্টা ময়না বন্‌ধের ডাক দেয় বিজেপি। এদিন সকাল ৬ টা থেকেই বন্‌ধ সফল করতে রাস্তায় বিজেপি। ময়নার বিভিন্ন এলাকায় রাস্তার উপর বসে বিজেপির নেতা-কর্মীরা। কোথাও ব্যারিকেড করে আটকে দেওয়া হয়েছে রাস্তা। একের পর এক জ্বালানো হয় টায়ার। সকালের দিকে বেশ কিছু দোকান খোলা থাকলেও জোর করে তা বন্ধ করে দেওয়ার অভিযোগ বিজেপির বিরুদ্ধে।

[আরও পড়ুন: করোনা আক্রান্ত কমছে, হবে না টিকা বদলও, সংক্রমণের কি ইতি ঘটতে চলেছে?]

এদিকে বন্‌ধ যাতে সফল না হয় সেদিকে নজর পুলিশের। সকাল থেকেই ময়নার বিভিন্ন এলাকায় যান পুলিশ আধিকারিকরা। তমলুকের এসডিপিও নেতৃত্বে সকাল থেকে চলছে টহল-ধরপাকড়। বন্‌ধ সমর্থকদের রাস্তা থেকে সরানোর চেষ্টা করেন। তাতেই শুরু হয় বচসা। ধর্মঘটীদের দাবি, ঘটনার পর দীর্ঘক্ষণ পেরিয়ে গেলেও কাউকে গ্রেপ্তার করা হয়নি। অবিলম্বে গ্রেপ্তার করতে হবে। এদিকে পুলিশের তরফে তাঁদের বোঝানোর চেষ্টা করা হয় যে তদন্ত চলছে। তবে আশ্বাসে শান্ত হতে রাজি নন উত্তজিত বিজেপি নেতা-কর্মীরা। যার জেরে বন্‌ধ ঘিরে উত্তপ্ত হয়ে ওঠে ময়নার বিভিন্ন এলাকা। বচসায় জড়ান পুলিশ ও বিজেপি কর্মীরা। একজনকে আটক করা হয়েছে বলে খবর। 

 

[আরও পড়ুন: অভিষেকের কড়া বার্তার পরই পদক্ষেপ, পুরসভার ভাইস চেয়ারম্যান পদ খোয়ালেন দণ্ডি কাণ্ডে অভিযুক্ত প্রদীপ্তা]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার