shono
Advertisement

‘পাণ্ডবেশ্বরে পা দিয়ে দেখা, ঠ্যাং ভেঙে দেব’, জিতেন্দ্র তিওয়ারিকে হুঁশিয়ারি ব্লক তৃণমূল সভাপতির

জিতেন্দ্র তিওয়ারিকে মীরজাফর বলেও কটাক্ষ ওই তৃণমূল নেতার।
Posted: 06:09 PM Dec 18, 2020Updated: 06:29 PM Dec 18, 2020

সুদীপ বন্দ্যোপাধ্যায়, দুর্গাপুর: সদ্যই পুরপ্রশাসক পদ থেকে ইস্তফা দিয়েছেন জিতেন্দ্র তিওয়ারি (Jitendra Tiwari)। আর তার ঠিক কয়েক ঘণ্টার মধ্যেই তাঁকে সরাসরি আক্রমণ করলেন পাণ্ডবেশ্বর ব্লক তৃণমূল সভাপতি নরেন্দ্রনাথ চক্রবর্তী (Narendranath Chakraborty)। পাণ্ডবেশ্বরে পা দিলে তা ভেঙে দেওয়ার হুমকি দিলেন ওই তৃণমূল নেতা।

Advertisement

ব্লক সভাপতি নরেন্দ্রনাথ চক্রবর্তীর নেতৃত্বে শুক্রবার দুপুরে পাণ্ডবেশ্বরে (Pandaveswar) ‘উৎসব র‌্যালি’ বেরোয়। জিতেন্দ্র তিওয়ারির কুশপুত্তলিকাও দাহ করা হয়।

জিতেন্দ্র তিওয়ারির কুশপুতুল দাহ। ছবি: উদয়ন গুহ রায়।

সেই মিছিল থেকেই পাণ্ডবেশ্বরের বিধায়ক জিতেন্দ্র তিওয়ারিকে সরাসরি চ্যালেঞ্জ ছুঁড়ে দেন তৃণমূল নেতা। তিনি বলেন, “যদি বাপের ব্যাটা হোস তাহলে পাণ্ডবেশ্বরে পা দিয়ে দেখা, ঠ্যাং ভেঙে দেব।” মীরজাফর বলেও জিতেন্দ্রকে কটাক্ষ করেন তিনি। তাঁর তোপ, “এক বেইমানকে ৫ বছর আগে আমরা বিধায়ক করেছিলাম। মমতা বন্দ্যোপাধ্যায় জেলা সভাপতি করেছিলেন। তাঁকে মেয়র করেছিলেন। ওই মীরজাফর আমাদের নেত্রীর পিছন থেকে ছুরি মেরেছে। দল, তৃণমূল এবং পাণ্ডবেশ্বরের জনগণের সঙ্গে বেইমানি করে পালিয়ে গিয়েছেন।”

[আরও পড়ুন: বামেদের ঘরেও সিঁধ কাটছে বিজেপি, এবার গেরুয়া শিবিরের পথে হলদিয়ার CPM বিধায়ক]

দিনকয়েক আগে রাজনৈতিক কারণে আসানসোল (Asansol) পুরসভাকে বঞ্চনার অভিযোগ তুলে পুরমন্ত্রী ফিরহাদ হাকিমকে (Firhad Hakim) একটি চিঠি লিখেছিলেন জিতেন্দ্র তিওয়ারি। লেখেন, কেন্দ্রের স্মার্ট সিটি প্রকল্পের ২০০০ কোটি টাকা থেকে বঞ্চিত হয়েছে আসানসোল। সলিড ওয়েস্ট ম্যানেজমেন্টের টাকাও তাঁরা পায়নি বলেই অভিযোগ। তাঁর কথায়, রাজনৈতিক কারণেই কেন্দ্রের একাধিক প্রকল্পের টাকা নিয়ে তাঁদের বাধা দেওয়া হয়েছে। যার জেরে আদতে ক্ষতি হয়েছে আসানসোলের। পুরমন্ত্রীকে পাঠানো জিতেন্দ্র তিওয়ারির চিঠিটি সোমবার সকালে টুইট করেন বিজেপির আইটি সেলের প্রধান অমিত মালব্য (Amit Malviya)। জিতেন্দ্রকে চিঠির প্রসঙ্গে সমর্থনও করেন বাবুল সুপ্রিয় (Babul Supriyo)। এই নিয়ে অসন্তোষের মাঝে জিতেন্দ্রকে ফোন করেন ফিরহাদ। মানভঞ্জনে মঙ্গলবার তাঁকে বৈঠকে ডাকেন পুর ও নগরোন্নয়ন মন্ত্রী। বৈঠকে আসতে রাজি হননি। কোচবিহার থেকে তাঁকে ফোন করেন খোদ মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। শুক্রবার তাঁকে বৈঠকে ডাকেন। মুখ্যমন্ত্রীর ডাকা বৈঠকে যোগ দেওয়ার আগেই বৃহস্পতিবার পুরপ্রশাসক পদ থেকে ইস্তফা দিলেন জিতেন্দ্র তিওয়ারি। এমনকী তৃণমূলের সঙ্গে সম্পর্কও শেষ করে দেন।

দেখুন ভিডিও:

[আরও পড়ুন: এবার তৃণমূলের সংখ্যালঘু সেলেও ভাঙন, দল ছাড়লেন সাধারণ সম্পাদক কবিরুল ইসলাম]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার