shono
Advertisement

বর্ষবরণের দিন সায়েন্স সিটি এলাকায় উদ্ধার যুবকের মৃতদেহ

খুন বলে প্রাথমিক অনুমান পুলিশের। The post বর্ষবরণের দিন সায়েন্স সিটি এলাকায় উদ্ধার যুবকের মৃতদেহ appeared first on Sangbad Pratidin.
Posted: 01:14 PM Dec 31, 2018Updated: 01:14 PM Dec 31, 2018

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বর্ষবরণের দিন অজ্ঞাতপরিচয় যুবকের মৃত্যুতে চাঞ্চল্য ছড়াল সায়েন্স সিটির কাছে প্রগতি ময়দানের আলুপোতা এলাকায়। মাথার পিছনে ভারী কোনও বস্তু দিয়ে আঘাত করে খুন করা হয়েছে ওই যুবককে বলে প্রাথমিক অনুমান পুলিশের। ঘটনার তদন্ত শুরু হয়েছে।

Advertisement

সোমবার সকাল ১১টা নাগাদ ঘটনাটি সামনে আসে। আলুপোতা এলাকায় রাস্তার ধারে ঝোপের মধ্যে এক যুবকের মৃতদেহ পড়ে থাকতে দেখে পুলিশে খবর দেওয়া হয়। পুলিশ এসে মৃতদেহ উদ্ধার করে। তাদের প্রাথমিক অনুমান, মাথার পিছনে ভারী কোনও বস্তু দিয়ে আঘাত করাতেই মৃত্যু হয়েছে যুবকের। যদিও তাঁর নাম-পরিচয় জানা যায়নি। তবে মৃতদেহর কাছেই একটি পরিত্যক্ত গাড়ি দাঁড়িয়ে থাকতে দেখা গিয়েছে। মনে করা হচ্ছে এটি একটি অ্যাপ ক্যাব। সেই ক্যাবে করেই যুবক এখানে পৌঁছেছিলেন কিনা, তা খতিয়ে দেখা হচ্ছে। গাড়ির নম্বরের সূত্র ধরে ফুলবাগান এলাকার একটি ঠিকানার খোঁজ পেয়েছে পুলিশ। সেই ঠিকানাতেও জিজ্ঞাসাবাদ করা হবে।

[মানিকচকে গৃহবধূর রহস্যমৃত্যু, পলাতক স্বামী]

এদিকে ইতিমধ্যেই ঘটনাস্থলে পৌঁছেছেন লালবাজারের হোমিসাইড শাখার গোয়েন্দারা। সায়েন্স সিটি সংলগ্ন ইএম বাইপাসের সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখে ঘটনা উদ্ঘাটন করার চেষ্টাও করা হচ্ছে। অ্যাপ ক্যাবের যাত্রী হিসেবে ওই স্থানে পৌঁছানোর পর সেখানেই তাঁকে খুন করা হয়েছে কিনা তা তদন্ত করছে পুলিশ। তবে আরেকটি সম্ভাবনাও উড়িয়ে দেওয়া যাচ্ছে না। ব্যক্তিগত শত্রুতার জেরে কেউ তাঁকে খুন করে ওই গাড়িতে নিয়ে এসে এই এলাকায় ঝোপের মধ্যে ফেলে গিয়েছে কিনা, সেই বিষয়টিও রয়েছে পুলিশের নজরে। উল্লেখ্য, বড়দিনে টালা পার্কের কাছের একটি নর্দমা থেকে এক যুবকের মৃতদেহ উদ্ধার হয়েছিল। রাত পর্যন্ত বন্ধুদের সঙ্গে উদ্দাম মদ্যপানের পরের দিনই তাঁর মৃতদেহ পাওয়া গিয়েছিল। এবার বর্ষবরণের দিন সকালে সায়েন্স সিটি এলাকায় মিলল যুবকের দেহ। এমন ঘটনায় এলাকায় ভিড় জমেছে স্থানীয়দের। আপাতত গোটা এলাকায় মোতায়েন রয়েছে পুলিশ।  

[মেডিক্যালের কলেজের হেমাটোলজি বিভাগে আগুন, বন্ধ রক্ত পরীক্ষা]

The post বর্ষবরণের দিন সায়েন্স সিটি এলাকায় উদ্ধার যুবকের মৃতদেহ appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement