shono
Advertisement

ঘুমের ওষুধ মেশানো বিরিয়ানি খাইয়ে ছেলেকে শ্বাসরোধ করে খুন! আত্মঘাতী বাবা

কান্নায় ভেঙে পড়েছেন পরিবারের সদস্যরা।
Posted: 01:02 PM Dec 31, 2021Updated: 01:17 PM Dec 31, 2021

তারক চক্রবর্তী, শিলিগুড়ি: ছেলেকে খুন করে আত্মঘাতী বাবা। শুক্রবার সকালে চাঞ্চল্যকর ঘটনাটি ঘটেছে শিলিগুড়ির (Siliguri) ২৪ নম্বর ওয়ার্ডে। ইতিমধ্যেই দেহ দু’টি উদ্ধার করে ময়নাতদন্তে পাঠিয়েছে পুলিশ। কান্নায় ভেঙে পড়েছে পরিবারের সদস্যরা।

Advertisement

মৃতেরা শিলিগুড়ির ২৪ নম্বর ওয়ার্ডের বাসিন্দা। বিধায়ক শংকর ঘোষের বাড়ির কাছেই তাঁদের বাড়ি। জানা গিয়েছে, ছেলেটি মানসিক ভারসাম্যহীন। ফলে সবসময় ছেলের সঙ্গেই থাকতেন বাবা। অন্যান্যদিনের মতোই বৃহস্পতিবার রাতে খাওয়া দাওয়া সেরে ঘুমিয়ে পড়েন তাঁরা। সকালে ঘর থেকে উদ্ধার করা হয় তাঁদের দেহ। সঙ্গে সঙ্গে খবর দেওয়া হয় থানায়। পুলিশ আধিকারিকরা ঘটনাস্থলে গিয়ে উদ্ধার করে দেহ।

[আরও পড়ুন: কুলতলির পর গোসাবায় রয়্যাল বেঙ্গল টাইগার আতঙ্ক! বছরের শেষ দিনে লোকালয়ে ঢুকল বাঘ]

প্রাথমিকভাবে মনে করা হচ্ছে, গতকাল রাতে ছেলেকে বিরিয়ানির সঙ্গে ঘুমের ওষুধ খাইয়েছিলেন ওই ব্যক্তি। তারপর শ্বাসরোধ করে সন্তানকে খুন করেন তিনি। পরে গলায় ফাঁস লাগিয়ে আত্মঘাতী হয়েছেন ওই ব্যক্তিও। একই বাড়িতে থাকা সত্ত্বেও কেউই বিষয়টি বিন্দুমাত্র টের পাননি বলেই দাবি পরিবারের সদস্যদের। ঘটনাটি প্রকাশ্যে আসার পর কান্নায় ভেঙে পড়েছেন সকলে।

পুলিশের তরফে জানানো হয়েছে, ওই ছেলেটি অসুস্থ থাকার কারণে পরিবারের সদস্যদের অবসাদ ছিলই। তবে গতকাল ঠিক কী হয়েছিল, যার জন্য ছেলেকে খুনের সিদ্ধান্ত নিলেন ওই ব্যক্তি, তা নিয়ে এখনও ধোঁয়াশা। তবে পরিবারের সদস্যদের সঙ্গে কথা বললে রহস্যভেদ হবে বলেই দাবি তদন্তকারীদের।

[আরও পড়ুন: সূচি বদলের প্রতিবাদে রানাঘাটে রেল অবরোধ যাত্রীদের, ব্যাহত শিয়ালদহ শাখার ট্রেন চলাচল]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার