shono
Advertisement

এক ঘরে অবসরপ্রাপ্ত সরকারি কর্মীর পচাগলা দেহ, অন্যঘরে কঙ্কাল! ব্যাপক চাঞ্চল্য বেলঘরিয়ায়

মৃ্ত্যুর কারণ নিয়ে তৈরি হয়েছে ধোঁয়াশা।
Posted: 02:09 PM Jun 26, 2023Updated: 02:31 PM Jun 26, 2023

অর্ণব দাস, বারাকপুর: বাড়ি থেকে অবসরপ্রাপ্ত সরকারি কর্মীর পচাগলা দেহ উদ্ধার। পাশের ঘরে মিলেছে একটি কঙ্কাল। ঘটনাকে কেন্দ্র করে ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে বেলঘরিয়ায়। খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে দেহ উদ্ধার করেছে নিমতা থানার পুলিশ। মৃ্ত্যুর কারণ নিয়ে তৈরি হয়েছে ধোঁয়াশা।

Advertisement

পূর্ব বেলঘরিয়া সেকেন্ড লেনের বাসিন্দা অবসরপ্রাপ্ত বিদ্যুৎ দপ্তরের কর্মী বীরেন্দ্রকুমার দে। বয়স ৬৬ বছর। স্থানীয় সূত্রে খবর, এলাকার বাসিন্দারা গত কয়েকদিন ধরে ওই প্রৌঢ়কে দেখতে পাচ্ছিলেন না। কারও সাড়াশব্দও পাচ্ছিলেন না। তাতেই সন্দেহ হয়। এরপরই নিমতা থানায় তাঁরা খবর দেয়। খবর পেয়ে পুলিশ যায় ঘটনাস্থলে। সেখান থেকেই উদ্ধার হয় বীরেন্দ্রকুমার দের দেহ। এরপর পাশের ঘর থেকে একটি কঙ্কাল উদ্ধার করে পুলিশ। অনুমান, কঙ্কালটি মৃতের ভাই ধীরেন্দ্র কুমার দে’র (৬৩)। স্থানীয়দের দাবি, দুজনেরই মানসিক সমস্যা ছিল।

[আরও পড়ুন: নিশানায় বিএসএফ, গুলিতে নিহতদের পরিবারকে সঙ্গে নিয়ে পঞ্চায়েত ভোটের প্রচার শুরু মমতার]

পুলিশ ও স্থানীয়দের ধারণা, সম্ভবত পাঁচ-ছ’মাস আগে ভাইয়ের মৃত্যু হয়েছে। সেই দেহ আগলেই দাদা বসেছিল। দিন কয়েক আগে তাঁরও মৃত্যু হয়। বাড়ির আর কেউ না থাকায় বিষয়টি কেউ জানতেও পারেননি। স্থানীয়রা বিষয়টি নিয়ে তৎপর হওয়াতে এদিন গোটা বিষয়টি প্রকাশ্যে এসেছে। পুলিশ ও স্থানীয়দের থেকে জানা গিয়েছে, যার দেহ উদ্ধার হয়েছে তাঁরা চার ভাই। প্রত্যেকের মানসিক সমস্যা রয়েছে। দু’ভাই আগেই মারা গিয়েছেন। এক বোন রয়েছে। তাঁর বিয়ে হয়ে গিয়েছে।

[আরও পড়ুন: অনুব্রতহীন বীরভূমে ভোটের আগে উত্তেজনা, প্রচারে বেরিয়ে বিজেপির হাতে ‘আক্রান্ত’ তৃণমূল]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার