shono
Advertisement

মুর্শিদাবাদের হস্টেলে নাবালিকার রহস্যমৃত্যু! নেপথ্যে শিক্ষকের অত্যাচার?

বাথরুমে মিলেছে ছাত্রীর ঝুলন্ত দেহ।
Posted: 07:27 PM Jan 16, 2023Updated: 07:27 PM Jan 16, 2023

চন্দ্রজিৎ মজুমদার, কান্দি: হস্টেলে ছাত্রীর রহস্যমৃত্যু। শৌচাগার থেকে মিলল ঝুলন্ত দেহ। চাঞ্চল্যকর ঘটনাটি ঘটেছে মুর্শিদাবাদের (Murshidabad) সুতি এলাকায়। পরিবারের অভিযোগ, শিক্ষকের অভব্য আচরণ ও অত্যাচারের জেরেই এই পরিণতি নাবালিকার।

Advertisement

জানা গিয়েছে, মুর্শিদাবাদের বড়ঞা থানার কুলি গ্রাম পঞ্চায়েতের আকুমবা গ্রামে বাসিন্দা মৃত ছাত্রী। সুতি থানা মহেসাইল এলাকার একটি বেসরকারি আবাসিক স্কুলে নবম শ্রেণিতে পড়ত সে। পরিবার সূত্রে খবর, রবিবার গভীর রাতে পরিবারের সদস্যরা ছাত্রীর মৃত্যুর খবর পান। সঙ্গে সঙ্গে ছুটে যান স্কুলে। খবর পেয়ে ঘটনাস্থলে যায় পুলিশ। দেহটি উদ্ধার করে পাঠানো হয় ময়নাতদন্তের জন্য। ঘটনাকে কেন্দ্র করে শোরগোল পড়ে গিয়েছে এলাকায়।

[আরও পড়ুন: ঝালদা পুরসভার নির্বাচনে কংগ্রেস প্রার্থীর পক্ষে ৭ ভোট, ব্যালট নিয়ে জটিলতা, হাই কোর্টের দ্বারস্থ তৃণমূল]

মৃত্যুর কারণ নিয়ে প্রশ্ন উঠতে শুরু করেছে। পরিবারের অভিযোগ, স্কুলের এক শিক্ষকের বিরুদ্ধে। এদিন মৃতার পরিবারের সদস্যরা বলেন, স্কুলের শিক্ষক নাকি দুর্ব্যবহার করতেন ওই ছাত্রীর সঙ্গে। ঘটনার দিন সন্ধেয় নাকি স্কুলের তরফে ফোন করা হয়েছিল নাবালিকার বাড়িতে। জানানো হয়, ছাত্রী নাকি আপত্তিকর আচরণ করছে। এই অভিযোগের পরিপ্রেক্ষিতের ছাত্রীর সঙ্গে কথা বলতে চান তাঁর মা। কিন্তু তাতে লাভ হয়নি। একাধিকবার কথা বলতে চাইলেও দেওয়া হয়নি বলেই অভিযোগ। এরপর গভীর রাতে বাড়িতে আসে নাবালিকার মৃত্যু সংবাদ।

পরিবারের অভিযোগ, ছাত্রীর মৃত্যুর দায় স্কুলের। এদিকে স্কুলের তরফে দাবি করা হয়েছে মানসিক অবসাদে আত্মঘাতী হয়েছে নাবালিকা। পুরো ঘটনার তদন্ত শুরু করেছে সুতি থানার পুলিশ। ছাত্রীর মৃতুতে শোকের ছায়া নেমে এসেছে পরিবারে।

[আরও পড়ুন: ‘জাকির তৃণমূল করে বলে এই অবস্থা’, বিধায়কের বাড়িতে আয়কর হানায় সরব মমতা]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement