shono
Advertisement

ফোন হাবড়ার বাড়িতে রেখে উধাও পড়ুয়া, পাঁশকুড়ায় মিলল ক্ষতবিক্ষত দেহ

কান্নায় ভেঙে পড়েছে পরিবার।
Posted: 02:02 PM Sep 06, 2023Updated: 02:05 PM Sep 06, 2023

সৈকত মাইতি ও অর্ণব দাস: দু’দিন নিখোঁজ থাকার পর পাঁশকুড়া থেকে উদ্ধার হাবড়ার ছাত্রের ক্ষতবিক্ষত দেহ। ঘটনাকে কেন্দ্র করে ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়। খুন নাকি আত্মহত্যা? তা নিয়ে তৈরি হয়েছে ধোঁয়াশা। বাংলার বুকে একের পর পড়ুয়ার মৃত্যুতে চিন্তায় পরিবার।

Advertisement

জানা গিয়েছে, মৃত ছাত্রের নাম স্বাগত বণিক। বয়স ১৯ বছর। উত্তর ২৪ পরগনার হাবড়ার অরবিন্দ পল্লির বাসিন্দা তিনি। সুরেন্দ্রনাথ কলেজের প্রথম বর্ষের পড়ুয়া ছিলেন তিনি। সূত্রের খবর, ৩ সেপ্টেম্বর আচমকা বাড়ি থেকে বেরিয়ে যান স্বাগত। মোবাইল বাড়িতেই রেখে যান তিনি। স্বাভাবিকভাবেই বাড়ির লোকেরা বিভিন্ন জায়গায় খোঁজ নেন। কিন্তু তাতে কোনও লাভ হয়নি। হদিশ মেলেনি ছাত্রের। এরপর রাতে হাবড়া থানায় নিখোঁজ ডায়েরি করা হয়।

[আরও পড়ুন: শেয়ার মার্কেটের পরামর্শদাতা সেজে প্রায় ৩ লক্ষ টাকা প্রতারণা, মাথায় হাত যুবকের]

এদিকে ৪ সেপ্টেম্বর পাশকুড়া থানার অন্তগর্ত ক্ষিরাই ও হাউর স্টেশনের একটি ক্ষতবিক্ষত দেহ মেলে। তবে তাকে শনাক্ত করতে বেশ বেগ পেতে হয় পুলিশের। অবশেষে খবর পেয়ে হাবড়া থেকে স্বাগতর পরিবারের লোকেরা গিয়ে দেহ শনাক্ত করে। গতকাল দেহ নিয়ে আসা হয় বাড়িতে। কিন্তু কেন হঠাৎ উধাও হয়ে গেল ছাত্র? আত্মহত্যা নাকি খুন? তা জানতে তদন্ত শুরু করেছে পুলিশ। তবে প্রাথমিকভাবে জানা গিয়েছে, পড়াশোনা নিয়ে মানসিক সমস্যায় ভুগছিলেন ওই ছাত্র।

[আরও পড়ুন: বঙ্গোপসাগরে নিম্নচাপের জের, আগামী দু’দিনও বৃষ্টিতে ভিজবে বাংলার এই জেলাগুলি]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার