shono
Advertisement

দুর্গাপুরে জাতীয় সড়কের পাশে প্লাস্টিকে মোড়া তরুণীর দেহ! ক্রমশ ঘনাচ্ছে রহস্য

ঘটনার নেপথ্যে কে বা কারা তা জানতে তদন্ত শুরু করেছে পুলিশ।
Posted: 11:50 AM Mar 15, 2024Updated: 11:50 AM Mar 15, 2024

সুদীপ বন্দ্যোপাধ্যায়, দুর্গাপুর: সাতসকালে জাতীয় সড়কের পাশে প্লাস্টিকে মোড়া অবস্থায় উদ্ধার তরুণীর দেহ। ঘটনাকে কেন্দ্র করে তুমুল চাঞ্চল্য দুর্গাপুরের বুদবুদে। ইতিমধ্যেই দেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠিয়েছে পুলিশ। কিন্তু কে ওই তরুণী? ঘটনার নেপথ্যে কে বা কারা, জানতে তদন্ত শুরু করেছে পুলিশ।

Advertisement

ঘটনার সূত্রপাত শুক্রবার। এদিন সকালে বুদবুদ থানার কোটা মোড় এলাকায় ১৯ নম্বর জাতীয় সড়কের পাশে একটি প্লাস্টিকে মোড়া অবস্থায় কিছু একটা পড়ে থাকতে দেখেন স্থানীয়রা। তড়িঘড়ি খবর দেওয়া হয় পুলিশে। বুদবুদ থানার পুলিশ প্লাস্টিক সরাতেই ভয়ংকর দৃশ্য। বেরিয়ে আসে এক তরুণীর দেহ। স্বাভাবিকভাবেই প্রবল চাঞ্চল্য ছড়িয়ে পড়ে। দেহ উদ্ধার করে ময়নাতদন্তে পাঠায় পুলিশ। প্রাথমিকভাবে জানা গিয়েছে, তরুণীর গলায় রয়েছে দাগ। ফলে মনে করা হচ্ছে, শ্বাসরোধ করে খুনের পর দেহ ফেলে যাওয়া হয়েছে জাতীয় সড়কের পাশে।

[আরও পড়ুন: কেন চোট লাগল মুখ্যমন্ত্রীর? ‘পিছন থেকে ধাক্কা’র ব্যাখ্যা দিল SSKM]

এবিষয়ে এসিপি কাঁকসা সুমন কুমার জয়সওয়াল বলেন, “মৃত যুবতীর বয়স আনুমানিক ২৮ থেকে ৩০। গলায় শ্বাসরোধের চিহ্নও রয়েছে। বাইরে থেকে খুন করে জাতীয় সড়কের ধারে ফেলা হতে পারে। অথবা এই মৃত্যুর পিছনে অন্য কোনও কারণ থাকতে পারে। মৃতের পরিচয়ের সন্ধান পেতে খবর দেওয়া হয়েছে বিভিন্ন থানায়। তদন্ত শুরু হয়েছে।” লোকসভা নির্বাচনের প্রাক্কালে এলাকায় চলছে নাকা চেকিং। কেন্দ্রীয় বাহিনীর টহলদারিও চলছে জেলার এলাকায় এলাকায়। তার পরও কীভাবে এই মৃতদেহ এল জাতীয় সড়কের ধারে সেই নিয়ে উঠছে বিস্তর প্রশ্ন।

[আরও পড়ুন: ডেডলাইন শেষের আগেই ইলেক্টোরাল বন্ডের তথ্য প্রকাশ করল কমিশন]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement