shono
Advertisement

চাষের জমি থেকে উদ্ধার মহিলার অর্ধদগ্ধ দেহ, চাঞ্চল্য পূর্ব বর্ধমানে

খুনের পর প্রমাণ লোপাটেই কি পোড়ানো হয়েছিল দেহ? উত্তরের সন্ধানে পুলিশ। The post চাষের জমি থেকে উদ্ধার মহিলার অর্ধদগ্ধ দেহ, চাঞ্চল্য পূর্ব বর্ধমানে appeared first on Sangbad Pratidin.
Posted: 01:18 PM Jun 21, 2020Updated: 01:18 PM Jun 21, 2020

সৌরভ মাজি, বর্ধমান: চাষের জমি থেকে অজ্ঞাত পরিচয় মহিলার অর্ধদগ্ধ দেহ উদ্ধারের ঘটনায় চাঞ্চল্য ছড়াল বর্ধমানের (Bardhaman) জামালপুরে। খবর পেয়েই দেহটি উদ্ধার করে ময়নাতদন্তে পাঠিয়েছে পুলিশ। প্রাথমিকভাবে অনুমান, খুনের পর প্রমাণ লোপাটের জন্যই পুড়িয়ে দেওয়া হয়েছে ওই মহিলাকে।

Advertisement

জানা গিয়েছে, রবিবার সকালে জামালপুরের নারায়ণপুরের বাসিন্দারা কাজ করতে যাওয়ার সময় দেখতে পান মাঠে কিছু একটা পড়ে রয়েছে। কৌতুহলবশত কাছে যেতেই মহিলার অর্ধদগ্ধ দেহ দেখে শিউরে ওঠেন তাঁরা। খবর পেয়েই ঘটনাস্থলে যায় বিশাল পুলিশ বাহিনী। দেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য বর্ধমান মেডিক্যাল কলেজে পাঠায় তাঁরা। কিন্তু কে ওই মহিলা? কেন তাঁকে খুন করা হয়েছে ? খুনের আগে কি যৌন নির্যাতন চালানো হয়েছিল মহিলার উপর? এবিষয়ে এখনও সম্পূর্ণ অন্ধকারে পুলিশ। এ প্রসঙ্গে বর্ধমান দক্ষিণের এসডিপিও বলেন, “ময়নাতদন্তের রিপোর্ট না এলে কী কারণে মৃত্যু বলা সম্ভব নয়। মহিলার বয়স সম্ভবত ৪০ থেকে ৪৫ বছরের মধ্যে।” মহিলাকে ধর্ষণের পর খুন ও প্রমাণ লোপাটে পুড়িয়ে দেওয়া হয়েছে বলেই মনে করছেন স্থানীয়রা।

[আরও পড়ুন: শহিদ বিপুলের পরিবারের হাতে ৫ লক্ষ টাকার চেক তুলে দিলেন বিধায়ক, আশ্বাস পাশে থাকার]

মনে করা হচ্ছে, মৃতা হুগলির বাসিন্দাও হতে পারেন। সেই কারণে ইতিমধ্যেই পুলিশের তরফে হুগলির বিভিন্ন থানায় যোগাযোগ করা হচ্ছে। পাশাপাশি খোঁজ নেওয়া হচ্ছে বর্ধমানের থানাগুলিতেও। তবে ময়নাতদন্তের রিপোর্ট হাতে এলে রহস্যের জট অনেকটা খুলে যাবে বলে ধারণা তদন্তকারীদের।

[আরও পড়ুন: লকডাউনে বিপুল ক্ষতি, রাজ্যের তাঁতিদের সাহায্যে সরাসরি শাড়ি কেনা শুরু করল তন্তুজ]

The post চাষের জমি থেকে উদ্ধার মহিলার অর্ধদগ্ধ দেহ, চাঞ্চল্য পূর্ব বর্ধমানে appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement