shono
Advertisement

পুকুরে মুন্ডু, দেহ ধানখেতে! যুবতীর রহস্যমৃত্যুতে তীব্র চাঞ্চল্য বাসন্তীতে

ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।
Posted: 10:31 AM Jun 04, 2022Updated: 10:31 AM Jun 04, 2022

দেবব্রত মণ্ডল, বারুইপুর: ধানখেতে মহিলার মুণ্ডহীন দেহ উদ্ধার। ঘটনাকে কেন্দ্র করে তীব্র চাঞ্চল্য ছড়িয়েছে দক্ষিণ ২৪ পরগনার বাসন্তী (Basanti) এলাকায়। পুকুর থেকে উদ্ধার হয়েছে মহিলার কাটা মুন্ডু। ইতিমধ্যেই দেহ উদ্ধার করে ময়নাতদন্তে পাঠিয়েছে পুলিশ। শুরু হয়েছে তদন্ত। পরিবারের সদস্যদের সঙ্গে দেখা করেছেন এসডিপিও।

Advertisement

জানা গিয়েছে, শুক্রবার গভীর রাতে বাসন্তীর একটি ধানখেতে কিছু একটা পড়ে থাকতে দেখেন স্থানীয়রা। বিষয়টা চাউর হতেই বহু মানুষ জড়ো হয়ে যান সেখানে। দেখা যায়, পড়ে রয়েছে এক মহিলার মুণ্ডহীন দেহ। ঘটনাকে কেন্দ্র করে স্বাভাবিকভাবেই তীব্র উত্তেজনা ছড়ায় এলাকায়। খবর দেওয়া হয় থানায়। প্রথমে মহিলার পরিচয় জানা যায়নি। দেহটি উদ্ধারের পরই এলাকায় তল্লাশি চালায় পুলিশ। সেই সময় একটি পুকুর থেকে উদ্ধার হয়েছে কাটা মুন্ডু।

[আরও পড়ুন: পাশ করতে না পেরে ট্রেনের সামনে ঝাঁপ, নদিয়ায় আত্মঘাতী মাধ্যমিক পরীক্ষার্থী]

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, দেহ ও কাটা মুন্ডুটি এলাকার ই বাসিন্দা তমিনা সরকারের। বাসন্তী এলাকারই বাসিন্দা বছর ২৫ -এর ওই যুবতী। প্রাথমিকভাবে মনে করা হচ্ছে, খুনের পর প্রমাণ লোপাটের জন্য মুন্ডু দেহ থেকে বিচ্ছিন্ন করে অন্যত্র ফেলে দেওয়া হয়েছে। কিন্তু ঘটনার পিছনে কে বা কারা রয়েছে তা এখনও স্পষ্ট নয়।

পুলিশের তরফে জানানো হয়েছে, ঘটনার তদন্ত শুরু করা হয়েছে। খুনের নেপথ্যে কে বা কারা রয়েছে তা খতিয়ে দেখা হচ্ছে। মহিলার পরিবারের সদস্য ও পরিজনদের জিজ্ঞাসাবাদ করা হবে বলেই খবর।

[আরও পড়ুন: ‘জমি ও টাকার সিংহভাগ দিয়েছে রাজ্য’, বিতর্কের মাঝে কামারকুণ্ডু রেলব্রিজ উদ্বোধন মুখ্যমন্ত্রীর]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement