shono
Advertisement

বিবাহ বহির্ভূত সম্পর্কের জের! দুই সন্তানকে মেরে আত্মঘাতী শিক্ষক বাবা

দেহ উদ্ধার করে ময়নাতদন্তে পাঠিয়েছে পুলিশ।
Posted: 01:55 PM Jan 16, 2024Updated: 05:43 PM Jan 16, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: কুয়োর জলে ভাসছে দুই সন্তান। সেই কুয়োর বালতি রাখার রড থেকে ঝুলছেন শিক্ষক বাবা। মঙ্গলবার সকালের উত্তর ২৪ পরগনা শিবদাসপুর থানা এলাকার বুদুরিয়ার এই ঘটনায় তীব্র চাঞ্চল্য ছড়িয়েছে। প্রাথমিকভাবে মনে করা হচ্ছে, স্ত্রীয়ের সঙ্গে অশান্তির জেরেই দুই সন্তানকে নিয়ে আত্মঘাতী হয়েছেন ওই শিক্ষক। দেহ উদ্ধার করে ময়নাতদন্তে পাঠিয়েছে পুলিশ।

Advertisement

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, উত্তর ২৪ পরগনার হালিশহরের শিবদাসপুর থানা এলাকার বাসিন্দা জ্যোতিপ্রকাশ মণ্ডল। কল্যাণীর গয়েশপুরের স্কুলের শিক্ষক। এলাকায় নির্বিবাদী মানুষ হিসেবেই পরিচিত তিনি। স্ত্রী লাবণী, দুই সন্তানকে নিয়ে সংসার। মৃত মেয়ের নাম লাজবন্তি মণ্ডল (৯) এবং ছেলের নাম জয়মাল্য মণ্ডল (৫)।  এদিন সকালে কুয়োর ভিতর দুই শিশুকে ভাসতে দেখে এলাকাবাসী। ওই কুয়োর রড় থেকে গলায় দড়ি দিয়ে ঝুলছিলেন জ্যোতিপ্রকাশ। খবর পেয়ে তিনটি দেহ উদ্ধার করে পুলিশ। শুরু করেছে তদন্ত।  

[আরও পড়ুন: ভারতে ক্ষুব্ধ মুইজ্জুর মালদ্বীপ, জয়শংকর বলছেন, ‘কোনও গ্যারান্টি নেই’, কীসের ইঙ্গিত?]

পুলিশ সুত্রে খবর, জ্যোতির সঙ্গে স্থানীয় এক মহিলার অবৈধ সম্পর্ক তৈরি হয়েছিল। যার জেরে স্ত্রীয়েরর সঙ্গে বনিবনা ছিল না বলে অভিযোগ। স্ত্রী লাবণী মণ্ডল আলাদা থাকতেন। এর পর থেকেই অবসাদে ভুগছিলেন জ্যোতিপ্রকাশ। পুলিশের অনুমান, গতকাল রাতে ছেলে ও মেয়েকে বিষ খাইয়ে মেরে গলায় দড়ি দিয়ে আত্মঘাতী হন।

[আরও পড়ুন: কুয়াশায় দিল্লি বিমানবন্দরে বিপর্যস্ত পরিষেবা, নতুন নির্দেশিকা জারি ডিজিসিএ-র]

 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার