shono
Advertisement

‘আমায় ব্রেস্ট ট্রান্সপ্লান্ট করতে বলা হয়েছিল’, বিস্ফোরক দীপিকা পাড়ুকোন!

অভিনেত্রীকে কে দিয়েছিলেন এমন পরামর্শ?
Posted: 08:25 PM Feb 27, 2022Updated: 10:54 AM Feb 28, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: তিনি বলিউডের বিউটি ক্যুইন। একের পর এক হিট ছবি দিয়ে অনুরাগীর সংখ্যা বাড়িয়েই চলেছেন। হ্যাঁ, কথা হচ্ছে দীপিকা পাড়ুকোনের। এই অভিনেত্রীকেই কিনা শুনতে হয়েছিল তাঁর স্তন প্রতিস্থাপন করিয়ে নেওয়া উচিত!

Advertisement

সম্প্রতি ‘গেহরাইয়াঁ’ ছবিতে দর্শকদের নজর কেড়েছেন দীপিকা (Deepika Padukone)। তারপরই এক সাক্ষাৎকারে নিজের জীবনের নানা অজানা গল্প শোনান তিনি। তাঁকে প্রশ্ন করা হয়েছিল, সাধারণ মানুষের থেকে তিনি সবচেয়ে ভাল এবং সবচেয়ে খারাপ কী পরামর্শ পেয়েছেন। এর উত্তরেই অদ্ভুত এক অভিজ্ঞতার কথা জানান দীপিকা। বলিউডের ‘পদ্মাবতী’ বলেন, তাঁর বয়স তখন ১৮ বছর। সেই সময় একজন নাকি তাঁকে স্তন প্রতিস্থাপন (Breast Transplant) বা স্তন বদলে ফেলার পরামর্শ দিয়েছিলেন। অভিনেত্রীর কথায়, “জীবনে সবচেয়ে খারাপ যে পরামর্শ পেয়েছিলাম, সেটা হল ব্রেস্ট ট্রান্সপ্লান্ট। তখন আমার ১৮ বছর বয়স। মাঝে মাঝে ভাবি, এই পরামর্শ আমি না মেনে ঠিক করেছি কি না।”

[আরও পড়ুন: নাচতে ভুলে গেলেন! নায়িকার সঙ্গে পারফর্ম করতে গিয়ে কটাক্ষের শিকার সলমন]

জীবনে ভাল পরামর্শ কী পেয়েছেন দীপিকা? কার থেকেই বা পেয়েছেন? তাও জানালেন অকপটে। অভিনেত্রীর কথায়, “শাহরুখ (Shah Rukh Khan) খুব ভাল পরামর্শ দেয়। অনেকটা ওর থেকে পরামর্শ পেয়েছি। একবার বলেছিল, সবসময় তাদের সঙ্গেই যেন কাজ করি, যাদের সঙ্গে কাজ করতে ভাল সময় কাটে। কারণ ছবি তৈরির সময় জীবনের অনেকটা সময় কাটাতে হয়। তাই সুখস্মৃতি আর ভাল অভিজ্ঞতা অর্জন করলেই ভাল লাগবে।”

প্রথমবার হৃতিক রোশনের সঙ্গে জুটি বাঁধতে চলেছেন দীপিকা। গত বছর হৃতিকের জন্মদিনেই ছবির কথা ঘোষণা করা হয়েছিল। আগামী বছর ২৬ জানুয়ারি মুক্তি পাওয়ার কথা ‘ফাইটার’ ছবির। গেহরাইয়াঁ যেমনই হোকক, প্রশংসা কুড়িয়েছে দীপিকার অভিনয়। তাই ফাইটার নিয়েও তাঁর অনুরাগীদের মধ্যে উত্তেজনার পারদ চড়ছে।

[আরও পড়ুন: ওষুধ সংস্থার কর্মী সেজে কোটি টাকার প্রতারণা! কলকাতা পুলিশের জালে নাইজেরিয়ার যুবক]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement