shono
Advertisement

ছয় আঙুলের লোকরা সাবধান! ‘লকআপে’ঢুকেই হৃতিককে খোঁচা কঙ্গনার

শুধু হৃতিক নয়, করণ জোহরকেও কটাক্ষ করেছেন কঙ্গনা।
Posted: 07:31 PM Feb 28, 2022Updated: 07:31 PM Feb 28, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: হৃতিক-কঙ্গনা বিতর্ক থেমেও যেন থামে না। আর আর নেপথ্যে রয়েছেন খোদ কঙ্গনা নিজেই। হৃতিক এখন দিব্যি আছেন নতুন প্রেমিকা সাবাকে নিয়ে। আর কঙ্গনা নিজেকে এখনও সিঙ্গল বলেই দাবি করেন। তবে সে সব আলাদা গল্প। কঙ্গনা যতই এখন প্রযোজক, অভিনেত্রী, সদ্য রিয়্যালিটি শোয়ের সঞ্চালকের কাজে ব্যস্ত থাকুন না কেন, হৃতিককে যে তিনি এখনও ভুলতে পারেননি, তা ফের প্রমাণ করলেন কঙ্গনা।

Advertisement

গপ্পোটা হল, গত রবিবার থেকে একতা কাপুরের প্রযোজনায় তৈরি রিয়্যালিটি শো ‘লকআপ’ শুরু হয়েছে। এই রিয়্যালিটি শো থেকেই সঞ্চালনায় পা রেখেছেন কঙ্গনা। এই রিয়্যালিটি শোয়ের প্রথম এপিসোডেই হৃতিককে কটাক্ষ করলেন কঙ্গনা।

কী বললেন বলিউডের কুইন?

প্রতিযোগীদের সঙ্গে আলাপের সময় কঙ্গনা জানালেন, ‘আমার এই লকআপ দেখার পর অনেকেই খুব ভয় পেয়েছেন। সবাই ভাবছে, এবার বুঝি সবার মুখোশ খুলে গেল। আমাকে বহু লোকই পাঁচ আঙুল জুড়ে হাত জোড় করে অনুরোধ করছেন, মুখ বন্ধ রাখতে। তবে শুধু পাঁচ আঙুলের লোক নয়, অনুরোধ করেছেন যাদের ছ’টা আঙুলও রয়েছে!’

[আরও পড়ুন: হাতের ট্যাটুতে খোদাই করা বিয়ের তারিখ! ‘আরও সুন্দরী হয়েছ’ স্ত্রী শিবানীর রূপে মজলেন ফারহান]

তবে শুধু হৃতিক নয়, করণ জোহরকেও কটাক্ষ করেছিলেন কঙ্গনা (Kangana Ranaut)। লকআপ রিয়্যালিটি শোয়ের প্রচারে এসে কঙ্গনা বলেছিলেন, ‘আমার শত্রুর তালিকা অনেক বড়। তবে যদি সুযোগ পাই, তাহলে সবার প্রথম করণ জোহরকেই জেলে পুরতে চাই। আর তার ঠিক পাশের কারাগারে থাকবে একতা। একতা ও করণকে কঠিন শাস্তি দিতে চাই আমি।’

গুঞ্জন বলছে, ‘বিগ বস’কে টেক্কা দিতেই নাকি নতুন এই রিয়ালিটি শো আনছেন প্রযোজক একতা কাপুর (Ekta Kapoor)। তবে সত্যিই সঞ্চালক হিসেবে সলমনকে টেক্কা দিতে পারবেন কিনা কঙ্গনা, তা তো সময় বলবে। ২৭ ফেব্রুয়ারি থেকে শুরু হয়েছে এই শো।

[আরও পড়ুন: নাচতে ভুলে গেলেন! নায়িকার সঙ্গে পারফর্ম করতে গিয়ে কটাক্ষের শিকার সলমন]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement