shono
Advertisement

‘দ্য কাশ্মীর ফাইলসের জন্যই ডুবল বচ্চন পাণ্ডে’, দুঃখের কথা শেয়ার করলেন অক্ষয়

গত ১৫ দিনে ২১১ কোটির ব্যবসা করেছে 'দ্য কাশ্মীর ফাইলস'।
Posted: 02:31 PM Mar 26, 2022Updated: 07:07 PM Mar 26, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: যত দিন এগোচ্ছে, ‘দ্য কাশ্মীর ফাইলস’ (The Kashmir Files) ছবির জনপ্রিয়তা যেন আরও বেড়েই চলেছে। ইতিমধ্যেই এই ছবি বক্স অফিসে ২০০ কোটি টাকার ব্যবসা করে ফেলেছে। ফিল্ম সমালোচকরা বলছেন, বহুদিন বাদে ‘দ্য কাশ্মীর ফাইলস’ ছবির হাত ধরে ভাল লক্ষ্মীলাভ হল বলিউডের।

Advertisement

তবে ‘দ্য কাশ্মীর ফাইলস’ ছবির প্রশংসা করলেও, এই ছবির বক্স অফিস সাফল্য নিয়ে খুব একটা খুশি নন অক্ষয় কুমার। আর তা স্পষ্টই জানিয়েছেন বলিউডের খিলাড়ি কুমার।

সম্প্রতি ছবির প্রচারে ভোপালে গিয়েছিলেন অক্ষয় কুমার। সেখানেই সাংবাদিক বৈঠকে ‘দ্য কাশ্মীর ফাইলস’ নিয়ে মুখ খুললেন অক্ষয়। অক্ষয়ের কথায়, ‘পরিচালক বিবেক অগ্নিহোত্রী দারুণ একটা ছবি উপহার দিয়েছে। দেশের এক ক্ষত-বিক্ষত ইতিহাসকে সামনে নিয়ে এসেছেন। যে সত্যিটা সবার সামনে আসার দরকার ছিল। তবে বিবেকের উপর একটু রেগেই আছি। দ্য কাশ্মীর ফাইলস ছবির জন্য আমরা ছবি একেবারে ডুবে গিয়েছে।’ এর উত্তরে অবশ্য অক্ষয়কে ধন্যবাদ জানিয়েছেন পরিচালক বিবেক। 

 

[আরও পড়ুন: গুঞ্জনে ইতি, এপ্রিল মাসেই আলিয়াকে বিয়ে করছেন রণবীর কাপুর! ]

গত শুক্রবারই মুক্তি পায় অক্ষয় কুমার, কৃতি স্যানন অভিনীত ছবি ‘বচ্চন পাণ্ডে’। ভাল স্টারকাস্ট নিয়েও দ্য কাশ্মীর ফাইলস ছবির সঙ্গে লড়ে উঠতে পারে না এই ছবি। প্রথম সপ্তাহেই বক্স অফিসে মুখ থুবড়ে পড়ে এই ছবি। সাধারণত, অক্ষয় কুমারের ছবির এরকম ফলাফল এ যাবৎ দেখা যায়নি। এর নেপথ্যে যে ‘দ্য কাশ্মীর ফাইলস’ ছবির জনপ্রিয়তাই রয়েছে তা মেনে নিয়েছেন খোদ অক্ষয় কুমার। এক সপ্তাহে ‘বচ্চন পাণ্ডে’ ছবিটি বক্স অফিসে ৫০ কোটি টাকার ব্যবসা করেছে। যা অক্ষয় কুমারের ছবির জন্য মোটেই ভাল নয়।

‘দ্য কাশ্মীর ফাইলসে’র জনপ্রিয়তার কারণে এবার ডুবল বচ্চন পাণ্ডে! এমনিতেই বক্স অফিস রিপোর্ট বলছে দ্য কাশ্মীর ফাইলস ছবির চাপে পড়ে বচ্চন পাণ্ডের ব্যবসা বেশ কম। আর এবার ওড়িশায় যা ঘটল, তা প্রমাণ করে দিচ্ছে, এখন সিনেপ্রেমীরা একটা ছবি দেখার জন্যই মুখিয়ে আছেন।

গত সোমবার ওড়িশার সম্বলপুরের এক মাল্টিপ্লেক্সে হঠাৎ করেই কয়েকজন ঢুকে পড়ে। সিনেমা হলের ভিতর ঢুকে রীতিমতো গায়ের জোরে অক্ষয় কুমারের ‘বচ্চন পাণ্ডে’ ছবির সমস্ত শো বন্ধ করতে বলে। তাঁদের দাবি, হলে শুধু চলবে বিবেক অগ্নিহোত্রীর ‘দ্য কাশ্মীর ফাইলস’।

‘দ্য কাশ্মীর ফাইলস’ ছবির প্রশংসায় পঞ্চমুখ গোটা বলিউড। নামজাদা তারকারা এই ছবির ভূয়শী প্রশংসা করেছেন। সম্প্রতি এই দেশের প্রত্যেকটি মানুষকে এই ছবি দেখার জন্য অনুরোধ করেছেন আমির খান। আমির জানান, ”কাশ্মীরি পণ্ডিতদের সঙ্গে যা হয়েছে তা সত্যিই খুব দুঃখের। এই ঘটনা ভারতীয় ইতিহাসের হৃদয়বিদারক একটা অংশ। যা গভীর ক্ষতের জন্ম দিয়েছে। আমার মনে হয়, এমন একটি বিষয় নিয়ে ছবি হওয়া উচিত ছিল। এই ছবির গোটা টিমকে শুভেচ্ছা।”

[আরও পড়ুন: ফের বলিউডে তিন স্টারকিড, শুটিং ফ্লোর থেকে ফাঁস সুহানা খান, খুশি কাপুরের ছবি ]

 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement