shono
Advertisement

খড়দহের ক্যানসার আক্রান্ত বৃদ্ধার বাড়িতে খাবেন মাছের ঝোল-ভাত! কথা দিলেন শাহরুখ

ক্য়ানসার আক্রান্ত বৃদ্ধাকে চিকিৎসার জন্য অর্থ সাহায্যও করবেন বাদশা খান।
Posted: 01:01 PM May 23, 2023Updated: 06:16 PM May 23, 2023

অর্ণব দাস: “মরে যাওয়ার আগে একটিবার শাহরুখকে দেখতে চাই। নিজে হাতে রেঁধে খাওয়াতে চাই বাঙালি পদ..”, ক্যানসার আক্রান্ত বৃদ্ধার কাতর আরজি। অবশেষে উত্তর ২৪ পরগণার শিবানী চক্রবর্তীর শেষ ইচ্ছে পূরণ করতে চলেছেন শাহরুখ। শিবানীর সঙ্গে ভিডিও কলে  প্রায় ৪০ মিনিট মতো কথা বলেছেন শাহরুখ। শিবানীকে শাহরুখ জানিয়েছেন, তিনি শীঘ্রই  দেখা করবেন, এমনকী তাঁর হাতে রান্না করা মাছের ঝোল ও ভাত খাবেন। শিবানীকে শাহরুখ জানিয়েছেন, তাঁর মেয়ের বিয়েতেও হাজির হবেন তিনি। শিবানীর ক্য়ানসারের চিকিৎসার জন্য শাহরুখ অর্থ সাহায্যও করবেন।

Advertisement


শিবানী চক্রবর্তী। বয়স ষাটোর্দ্ধ। উত্তর ২৪ পরগনার খড়দহর বাসিন্দা। শয়নে-স্বপনে তাঁর কিং খান। মৃত্যুপথযাত্রী বৃদ্ধার এখন একটাই ইচ্ছে। বলা ভাল, শেষ ইচ্ছে। চিরঘুমের আগে একবার শাহরুখ খানের সঙ্গে দেখা করতে চান তিনি। আজ অবধি বাদশার একটা ছবিও মিস করেননি। ঝরঝরে মুখস্থ সব সিনেমার নাম। এমনকী ক্যানসারের চিকিৎসা চলাকালীনও ‘পাঠান’ দেখার বায়না জুড়েছিলেন শিবানীদেবী। শেষমেশ শাহরুখ-দীপিকার ছবি দেখেই ছেড়েছেন।

শিবানীর সঙ্গে ভিডিও কলে শাহরুখ।

ক্যানসার আক্রান্ত বৃদ্ধার শয়নকক্ষের দেওয়াল-জুড়ে ভরতি শাহরুখ খানের ছবি। সেখানে চোখ রাখলেই দেখা যাবে, বাদশার প্রত্যেকটা সিনেমার লুক। এমনকী, শাহরুখের প্রতি ভালবাসা থেকেই ক্রিকেটের প্রতি টান বেড়েছে শিবানীদেবীর। নিয়ম করে আইপিএলে কলকাতা নাইট রাইডার্সের ম্যাচের খোঁজখবর রাখেন তিনি।

[আরও পড়ুন: দেবলীনার বিয়েকে ‘লাভ জিহাদ’ বলে কটাক্ষ! মুসলিম স্বামীর হয়ে সুর চড়ালেন নায়িকা]

শিবানী চক্রবর্তী জানান, “ডাক্তাররা জবাব দিয়ে দিয়েছেন। এখন আমি দিন গুনছি। বেশি দিন তো বাঁচব না! মৃত্যুর আগে আমার একটি শেষ ইচ্ছে রয়েছে। শাহরুখের সঙ্গে দেখা করতে চাই। বাঙালি খাবার রেঁধে খাওয়াতে চাই। কোনও শৌখিন পদ নয়, বাড়িতে রোজ আমরা যেরকম সাধারণ খাবার খাই তেমনই। নিজে হাতে রেঁধে খাওয়াব ওঁকে। শাহরুখ তো বাংলাকে ভালবাসে, আশা করি বাঙালি রান্না ওঁর ভাল লাগবে।”

আর শাহরুখের সঙ্গে দেখা হলে কী বলবেন তিনি? সেই প্রশ্নের উত্তরে বৃদ্ধা জানান, “আমার মেয়েকে একটু আশীর্বাদ করতে বলব। এত বড় তারকা হয়েও কীভাবে সাদামাটা থাকেন, কাছ থেকে দেখতে চাই।” শিবানীর এই ইচ্ছেগুলোই এবার পূরণ করতে চলেছেন বাদশা খান।

[আরও পড়ুন: ‘সত্যমেব জয়তে’ বলে ঢোকেন, আরিয়ান কাণ্ডে টানা ৫ ঘণ্টা জিজ্ঞাসাবাদ সমীর ওয়াংখেড়েকে]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement