shono
Advertisement

ফেসবুকের হেডকোয়ার্টারে বোমাতঙ্ক, খালি করা হল বিল্ডিং

ঘটনাস্থলে পুলিশ ও বম্ব স্কোয়াড।
Posted: 10:18 AM Dec 12, 2018Updated: 11:14 AM Dec 12, 2018

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: এবার জঙ্গিদের নিশানায় কি ফেসবুকের হেডকোয়ার্টার? মঙ্গলবার সে আতঙ্কই ছড়াল ক্যালিফোর্নিয়ায়।

Advertisement

মঙ্গলবার বিকেলে আচমকাই বোমাতঙ্কের খবর ছড়িয়ে পড়ে ক্যালিফোর্নিয়ার মেনলো পার্কে ফেসবুক ইনকের হেডকোয়ার্টারে। ঘটনাস্থলে এসে পৌঁছায় পুলিশ ও বম্ব স্কোয়াড। এরপরই ফাঁকা করে দেওয়া হয় ওই এলাকায় অবস্থিত ফেসবুকের বেশ কয়েকটি বিল্ডিং। কারণ তখনও স্পষ্ট ছিল না, ঠিক কোন বিল্ডিংয়ে বোমা রয়েছে বলে খবর মিলেছে। যদিও মেনলো পার্ক পুলিশের তরফে জানানো হয়, ২০০ জেফারসন ড্রাইভের বিল্ডিংটি খালি করে দেওয়া হয়। সেখানকার কর্মীদের নিরাপদ জায়গায় সরিয়ে নিয়ে যাওয়া হয়। তারপরই বম্ব স্কোয়াড গোটা বিল্ডিংয়ে তল্লাশি শুরু করে। রাত ৮ টা পর্যন্ত খোঁজাখুঁজির পরও কোনও বোমার সন্ধান পাওয়া যায়নি বলেই খবর।

[মার্কিন মুলুকে কৃষ্ণাঙ্গ মহিলাকে বেধড়ক মার পুলিশের, ভাইরাল ভিডিও]

মেনলো পার্ক পুলিশের  মুখপাত্র নিকোল এসার একটি ই-মেলের মাধ্যমে সংবাদ সংস্থা রয়টার্সকে জানান, এমন খবর পাওয়ার পর কয়েকটি বিল্ডিং খালি করে দেওয়া হয়। সকলেই নিরাপদে রয়েছেন। দ্রুত পরিস্থিতি স্বাভাবিক করার চেষ্টা চলছে। তবে এই আতঙ্ক ছড়ানোর পিছনে কোনও বড়সড় ষড়যন্ত্র আছে কিনা, তাও খতিয়ে দেখছে পুলিশ।

উল্লেখ্য, সম্প্রতি সান ফ্রান্সিসকোয় সিলিকন ভ্যালির আরেক কোম্পানি ইউটিউবের অফিসে হামলা চালিয়েছিল এক বন্দুকবাদ মহিলা। যে ঘটনায় আহত হন তিনজন। পরে আত্মঘাতী হয় মহিলা। ফেসবুকের হেডকোয়ার্টারে বোমাতঙ্ক ছড়ানোর পর সেই স্মৃতিই যেন ভেসে উঠেছিল সেখানকার কর্মীদের চোখে।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার